ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১

‘দরদ’ সিনেমা মুক্তি আগামী মাসে

​​​​​​​সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২০:৪৩, ২৩ আগস্ট ২০২৪

‘দরদ’ সিনেমা মুক্তি আগামী  মাসে

.

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনারদরদসিনেমার গল্প সাইকো থ্রিলার ধাঁচের। এতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন বলিউডের  সোনাল  চৌহান। সিনেমার শূটিং হয়েছে ভারতের বারানসি এলাহাবাদে। শাকিব সোনাল ছাড়াও সিনেমায় অভিনয় করেছেন কলকাতার পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈনসহ অনেকে। 

কোরবানির ঈদেদরদসিনেমার টিজার প্রকাশ পায়। সেখানে শাকিবের  দেখা  মেলে দুই রূপে।  দেড় মিনিটের ওই টিজারে শাকিব কখনো একজন নিরিবিলি স্বভাবের তরুণ। কখনো আবার খুনে রূপে হাজির হয়েছেন। আগের ঘোষণা অনুযায়ী  সেপ্টেম্বরে  প্রেক্ষাগৃহে মুক্তির প্রস্তুতি নিচ্ছে অনন্য মামুন পরিচালিতদরদসিনেমাটি। অনন্য মামুন বলেন, এখন পর্যন্ত  সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি নিয়েই আমরা আশাবাদী।

বিভিন্ন  দেশে  সেন্সর প্রক্রিয়া শুরু হয়ে গেছে।  যেহেতু  দেশের পরিস্থিতি কিছুটা ঠিক হচ্ছে, তাই মুক্তি  পেছানো নিয়ে এখনো ভাবিনি। তবে দুশ্চিন্তা এড়াতে পারছেন না জানিয়ে এই নির্মাতা বলেন, মুক্তি নিয়ে একটা চিন্তা তো কাজ করছেই।  যেহেতু  দেশ সংস্কারের কাজ চলছে। এত বড় একটা বিষয় মাথায়  রেখেই কাজ এগোচ্ছে।দরদসিনেমার জন্য  তো সবাই অপেক্ষায়।

আমি কলকাতায় আছিদেশে ফিরে সিনেমার প্রচারে যাব। তারপরও যদি পরিস্থিতি অনুকূলে না থাকে তাহলে সবার সঙ্গে আলোচনা করে মুক্তির বিষয়ে একটি সিদ্ধান্ত  নেওয়া যাবে। তবে  সেপ্টেম্বরে মুক্তির বিষয়ে আমরা এখনো স্থির।

×