ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১

শাকিবের ‘বরবাদ’ সিনেমার শূটিং আপাতত বন্ধ

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:০৩, ১৮ আগস্ট ২০২৪

শাকিবের ‘বরবাদ’ সিনেমার শূটিং আপাতত বন্ধ

শাকিব খান

এখনো পর্দাজুড়ে শাকিব খানের জয়গান চলছে। ‘প্রিয়তমা’, ‘রাজকুমার’ ও ‘তুফান’ সুপারহিট তো বটেই, ঘুরে ফিরে শাকিবের পর্দা কাঁপানো ডায়ালগ অনেকের মুখে মুখে। সামনে মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দরদ’ সিনেমা। সব মিলিয়ে বলা যায় শাকিবই বাংলাদেশের সিনেমা অঙ্গনে রাজার আসনে আছেন। ঠিক এই মুহূর্তে রাজনৈতিক পটপরিবর্তনে থমকে গেল শাকিব খানের সেই গতি। কারণ, ‘বরবাদ’ সিনেমার শূটিং নিয়ে তোড়জোড় থাকার কথা ছিল ঢালিউডে। কারণ, ফের ব্লকবাস্টার ‘প্রিয়তমা’ জুটি (শাকিব-ইধিকা) এক হচ্ছে ‘বরবাদ’ সূত্রে।  সিনেমাটি পরিচালনা করবেন নাট্য পরিচালক মেহেদী হাসান হৃদয়। 
‘বরবাদ’ শূটিং হচ্ছে কবে, এমন প্রশ্নের জবাবে তরুণ নির্মাতা মেহেদী হাসান হৃদয় গণমাধ্যমকে জানান, এখন দেশের যে পরিস্থিতি তাতে ঠিকভাবে নিশ্চিত করে কিছুই বলতে পারছি না। শাকিব ভাই এ মুহূর্তে যুক্তরাষ্ট্রে রয়েছেন। তিনি এলে তার সঙ্গে কথা বলেই শূটিং শুরুর সিদ্ধান্ত নিতে হবে। তার আগে কিছুই বলা যাচ্ছে না।
কিন্তু শাকিব খান ঢাকায় এলেও যে সহসা ‘বরবাদ’-এর সুরাহা হচ্ছে না সেটি তার সূচি থেকেও খানিকটা অনুমেয়। 
জানা গেছে, ২৬ বা ২৭ আগস্ট যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় আসবেন শাকিব। বিশ্রাম নিয়েই ছুটবেন কলকাতায়। সম্ভবত ‘দরদ’ মুক্তির বিষয়ে। সেখান থেকে ফিরেই ব্যস্ত হতে পারেন ক্রিকেট মাঠে! বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) একটি দল কিনেছে তার প্রসাধনী ও হোম কেয়ার প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যান। এই কোম্পানির অন্যতম পরিচালক হিসেবে আছেন শাকিব খান। 
ফলে অনুমান করা যাচ্ছে, সেপ্টেম্বর নাগাদ শাকিব খান নিজেকে ব্যস্ত করবেন বিপিএল বিষয়ে। তবে কি খেলার মাঠে ঢুকে চলতি বছরে শাকিব খানের আপকামিং সিনেমার শূটিং বরবাদ! আনুষ্ঠানিক উত্তর মেলেনি এখনো ‘বরবাদ’ টিমের পক্ষ থেকে।

×