ঢাকা, বাংলাদেশ   বুধবার ১১ সেপ্টেম্বর ২০২৪, ২৭ ভাদ্র ১৪৩১

তোপের মুখে নুসরাত  ফারিয়া

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২২:২১, ১৩ আগস্ট ২০২৪

তোপের মুখে নুসরাত  ফারিয়া

নুসরাত ফারিয়া

সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে পড়েছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। বঙ্গবন্ধু বায়োপিক সিনেমায় তিনি শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেন। তারই ধারাবাহিকতায় তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘প্রত্যেক বাঙালি মেয়ের মধ্যে একটা করে শেখ হাসিনা রয়েছেন।’ অভিনেত্রীর পুরোনো সেই মন্তব্যকে আবার নতুন করে টেনে এনেছেন ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে চলছে তুমুল সমালোচনা।

এদিকে বর্তমানে দেশের বাহিরে রয়েছেন ছুটি কাটাচ্ছেন এ গ্ল্যামারকন্যা। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করছেন একের পর এক অবকাশ যাপনের ছবি। এসব ছবির কমেন্ট বক্সে বিদ্রুপ করে একজন লিখেছেন, প্রত্যেক মেয়ের মধ্যে একটা করে হাসিনা আছে, এত বড় গালি দেওয়ার জন্য আপনাকে আয়না ঘরে রাখা হবে। অপর একজন লিখেছেন, পালানোর বায়োপিকটা কে করবে? আবার কেউ আরও কঠোর মন্তব্য করেছেন, ২ টাকার নায়িকা ভেবেছে হাসিনার পা চেটে উপরে উঠবে, কিন্তু গরিবের শেখ হাসিনার সেটা হলো না।

উল্লেখ্য, কোটা আন্দোলন নিয়ে শিক্ষার্থী নিহতের ঘটনায় সোশ্যাল মিডিয়ায় খুব একটা সরব ছিলেন না নুসরাত ফারিয়া। মৃত ছাত্রদের লাশের একটি ছবি পোস্ট করে শুধু লিখেছিলেন, জাতি হিসেবে এর চেয়ে দুঃখজনক আর কিছু নেই..! শেষ খবর হলো, নেটিজেনদের কটাক্ষের মুখে শেখ হাসিনার সঙ্গে তোলা নিজের ছবিটিও ইনস্টাগ্রাম থেকে সরিয়ে নেন এ অভিনেত্রী।

×