ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

ধারাবাহিকে আছেন নাদিয়া, নেই মৌ

​​​​​​​সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২৩:২৫, ২৬ জুলাই ২০২৪

ধারাবাহিকে আছেন নাদিয়া, নেই মৌ

.

জনপ্রিয় মডেল, অভিনেত্রী নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ টিভি নাটকে নিয়মিত অভিনয় করছেন। দীর্ঘদিনের অভিনয়ের ক্যারিয়ারে তিনি কখনো অভিনয় থেকে বিরতি নেননি। এমন কী ব্যক্তি জীবনে কখনো ঝামেলার মুখোমুখি হলেও তিনি অভিনয় থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেননি। অন্যদিকে তাহমিনা সুলতানা মৌও দীর্ঘদিন ধরে টিভি নাটকে দর্শকের মন জয় করে চলেছেন। দুজন দীপ্ত টিভিতে প্রচার চলতি দর্শকপ্রিয় নাটকবকুলপুর সিজন টুধারাবাহিকে অভিনয় করে আসছেন।

নাটকটি পরিচালনা করছেন কায়সার আহমেদ। এরই মধ্যে নাটকটির ৭৬০তম পর্ব প্রচার হয়েছে। এই নাটকের শুরু থেকেই নিয়মিত অভিনয় করছিলেন তাহমিনা সুলতানা মৌ। কিন্তু কয়েক শত পর্ব প্রচারের পর তিনি এই ধারাবাহিকে অভিনয় করা থেকে নিজেকে সরিয়ে নেন। কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, নাটকে তার চরিত্রের গুরুত্ব দিন দিন কমে যাচ্ছে। তাহমিনা সুলতানা মৌ বলেন, আমি এই নাটকে অভিনয় করা থেকে নিজেই সরে এসেছি। আমার কাছে মনে হচ্ছিল দিন দিন যেভাবে আমার চরিত্রের গুরুত্ব নাটকে কমে যাচ্ছিল, তাতে আমারই সরে আসা উচিত। তাই নিজেই সরে এলাম।বকুলপুর সিজন টু’-এর সবার জন্য অনেক অনেক শুভ কামনা।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নাদিয়া আহমেদ বলেন, কায়সার ভাই অত্যন্ত গুণী একজন পরিচালক। তার পরিচালিত বহু ধারাবাহিক নাটকে আমি অভিনয় করেছি। আমার ভীষণ ভালো লাগে তার নির্দেশনা। তিনি ভীষণ যত্ন নিয়ে প্রত্যেক শিল্পীর প্রতি সর্বোচ্চ মনোযোগী থেকে কাজ করেন। বকুলপুরে আমার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ।

×