ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

মঞ্চেই ব্রাজিলিয়ান রকস্টারের মৃত্যু

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:৪২, ২৫ জুলাই ২০২৪

মঞ্চেই ব্রাজিলিয়ান রকস্টারের মৃত্যু

আয়রেস সাসাকি

ব্রাজিলিয়ান রকস্টার আয়রেস সাসাকি স্যালিনোপোলিসের একটি হোটেলে লাইভ পারফর্মেন্সের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। গান গাইতে গাইতে একটি জলে ভেজা টেবিল ফ্যান স্পর্শ করেছিলেন আয়রেস। এরপর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছিটকে পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। প্রশ্ন উঠেছে, বৈদ্যুতিক ফ্যানটি কেন ভোজা ছিল? এর  পেছনে ষড়যন্ত্র নেই তো? এই দুর্ঘটনায় গাফিলতির অভিযোগ উঠেছে আয়োজকদের বিরুদ্ধে। তদন্ত শুরু করেছে পুলিশ।

খতিয়ে দেখা হচ্ছে এর পেছনে ষড়যন্ত্র আছে কি না। সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা এক বিবৃতিতে বলা হয়েছে, সোলার হোটেল নিশ্চিত করেছে যে, তারা সাসাকির মৃত্যুর বিষয়ে পুলিশকে তদন্তে সহযোগিতা করছে। কর্তৃপক্ষ এই কঠিন সময়ে আয়রেস সাসাকির পরিবারকে সমবেদনা জানিয়েছে। ইনস্টাগ্রাম স্টোরিতে সাসাকির স্ত্রী মারিয়ানা একটি বার্তা শেয়ার করে লিখেছেন, এই কঠিন সময়ে যারা আমাকে সান্ত¦না জানিয়েছেন তাদেরকে ধন্যবাদ।

তদন্ত শেষে সাসাকির মৃত্যুর বিষয়ে বিস্তারিত জানাতে পারব। সাসাকির পরিবারের তরফ থেকে বলা হয়েছে যে, সব কিছু কীভাবে ঘটেছে তা বোঝার জন্য আমরা এই মুহূর্তে তার সঙ্গে থাকা লোকদের সঙ্গে যোগাযোগ করছি। আমরা একটি বিবৃতিতে সমস্ত তথ্য সংগ্রহ করে পত্রিকায় প্রকাশ করব।

×