ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

নিপুণের লাইফ ইজ বিউটিফুল 

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩১, ২৫ জুলাই ২০২৪

নিপুণের লাইফ ইজ বিউটিফুল 

নিপুণ আক্তার

দীর্ঘ বিরতির পর আবারও কাজে ফিরেছেন ঢালিউড অভিনেত্রী নিপুণ আক্তার। সর্বশেষ গত বছর মুক্তি পায় তার অভিনীত সিনেমা ‘সুজন মাঝি’। দেলোয়ার জাহান ঝন্টুর পরিচালনায় ছবিতে তার বিপরীতে ছিলেন ফেরদৌস আহমেদ। এ ছাড়া এতে আরও অভিনয় করেন কাজী হায়াৎ, সেলিম, সিয়াম খান, গাঙ্গুয়া প্রমুখ। দর্শক টানতে ব্যর্থ হয়েছিল ছবিটি।
জানা গেছে ‘লাইফ ইজ বিউটিফুল’ নামে নতুন একটি সিনেমায় অভিনয় করছেন নিপুণ আক্তার। তবে, ছবিটি নাটক হয়ে আসতে পারে দর্শকের সামনে। জানা গেছেÑ টিভি নাটক, টেলিছবি, এমনকি ওয়েব ধারাবাহিকও হতে পারে ‘লাইফ ইজ বিউটিফুল’। সিনেমাটি নিয়ে এমন বিভ্রান্তিকর পরিস্থিতির বেশ কিছু কারণ রয়েছে। প্রথম লটের শূটিং শেষ হয়েছিল ‘লাইফ ইজ বিউটিফুল’-এর। তারপর নির্মাতাকে আর অর্থ জোগান দিতে পারছিল না প্রযোজনা সংস্থা।

তবে ছবিসংশ্লিষ্ট বেশ কয়েকজন জানিয়েছেন, ছবিটি আর হচ্ছে না। যতটুকু শূটিং হয়েছে, তা দিয়ে বড় জোর অল্প কয়েক পর্বের একটি ওয়েব সিরিজ হতে পারে। ‘লাইফ ইজ বিউটিফুল’ বানাচ্ছেন তপু খান। তিনি গণমাধ্যমকে ছবিটি নিয়ে এখন কোনো তথ্য জানাতে চাননি। তিনি কেবল বলেছেন, নতুন একটি কাজ করছেন, সেখানে অভিনয় করেছেন নিপুণসহ আরও অনেকে। তিনি বলেন, একটা কাজ করেছি। সেটা সিনেমা হবে, না কি নাটক হবে, জানি না। এটাকে আপাতত আমরা বলতে চাই কনটেন্ট।

‘লাইফ ইজ বিউটিফুল’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নিপুণ। তার সঙ্গে অভিনয় করেছেন তরুণ অভিনেতা সিফাত আমিন শুভ। কাজ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, নতুন একটি কাজ করেছি। আমার সঙ্গে এতে অভিনয় করেছেন নিপুণ আক্তার। এর চেয়ে বেশি কিছু এখন বলতে পারছি না।
অভিনয়ের বাইরে মূলত চলচ্চিত্র শিল্পী সমিতির কর্মকা- নিয়ে আলোচিত ছিলেন নিপুণ। নতুন কাজ নিয়ে জানতে যোগাযোগ করা হলে তার কাছ থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। অন্যদিকে, সিফাত আমিন শুভ অভিনীত ‘কলকাতা ডায়েরিজ’ নামে একটি ওয়েব ফিল্ম সম্প্রতি মুক্তি পেয়েছে। সেখানে তার বিপরীতে রয়েছেন কলকাতার দুই অভিনেত্রী শ্রীলেখা মিত্র ও দর্শনা বণিক।

×