ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

হাসপাতাল থেকে ফিরে যা বললেন জাহ্নবী

প্রকাশিত: ১৪:২০, ২৫ জুলাই ২০২৪

হাসপাতাল থেকে ফিরে যা বললেন জাহ্নবী

জাহ্নবী কাপুর। ছবি: ইন্টারনেট

আম্বানিদের বিয়ে থেকে ফিরেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন জাহ্নবী কাপুর। চিকিৎসকরা জানিয়েছিলেন, খাদ্যে বিষক্রিয়ার জেরেই অসুস্থ হন অভিনেত্রী। ঠিক কী হয়েছিল, তা হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর সংবাদমাধ্যমকে জানিয়েছেন জাহ্নবী।

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবির সময় থেকে তার জীবনে চলছে ব্যস্ততা। একের পর একে অনুষ্ঠানে উপস্থিত থাকতে হয়েছে জাহ্নবীকে। তারপরই আসন্ন ছবি ‘উলঝ’-এর প্রচার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। করেছেন একাধিক ফটোশুট। এর মাঝেই অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতেও হইচই করেছেন। একেবারেই বিশ্রাম পাননি বলে জানান জাহ্নবী। তাই খুব ক্লান্ত বোধ করছিলেন তিনি। শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতারও ঘাটতি হয়েছিল।

অসুস্থ অবস্থায় কেমন বোধ করছিলেন, তা নিয়ে জাহ্নবী বলেন, এর মধ্যেই একদিন চেন্নাই গিয়েছিলাম। তখনই বিমানবন্দরে কিছু একটা খেয়েছিলাম বলে এমন হল।

অভিনেত্রী আরও বলেন, পেটের সমস্যা ঠিক হওয়ার পর দেখলাম, সারা শরীরে প্রবল যন্ত্রণা। খুব দুর্বল হয়ে পড়েছিলাম। ঠকঠক করে কাঁপছিলাম। চিকিৎসকেরা পর্যন্ত বুঝে উঠতে পারছিলেন না, অভিনেত্রীর ঠিক কী হয়েছে। তারাও ভয় পেয়ে গিয়েছিলেন।

জাহ্নবীর কথায়, আমার যকৃতের অবস্থা দেখে চিকিৎসকেরা ভয় পেয়ে গিয়েছিলেন। তাই তিন চার দিন আমাকে হাসপাতালেই থাকতে হয়। ওরাও বোঝার চেষ্টা করছিলেন, আমার ঠিক কী হয়েছে। রক্ত পরীক্ষার রিপোর্ট ভয় পাওয়ার মতোই ছিল। যদিও আমি শুধু ভাবছিলাম, আমি ভালো করে নাচতে পারব কি না।

তিনি বলেন, আমি বাথরুমে পর্যন্ত উঠে যাওয়ার ক্ষমতায় ছিলাম না। কথাও বলতে পারছিলাম না। এমন কী, খেতেও পারছিলাম না। মনে হয়, আমার শরীর ঠিক মতো বিশ্রাম পায়নি। তাই হাসপাতাল পর্যন্ত যেতে হল।

 এসআর

×