ঢাকা, বাংলাদেশ   রোববার ০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

বোকা মনের পর হাবিব ওয়াহিদ ও ইমরান

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩৬, ৮ জুলাই ২০২৪

বোকা মনের পর হাবিব ওয়াহিদ ও ইমরান

হাবিব ওয়াহিদ ও ইমরান

বাংলাদেশের আধুনিক গানে নতুন এক ধারার প্রবর্তক জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। এখনো এই প্রজন্মের অনেকেই আগ্রহ প্রকাশ করেন হাবিব ওয়াহিদের সুরে গান গাইতে কিংবা হাবিব ওয়াহিদের সঙ্গে দ্বৈত গান গাইতে। এই প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী, সুরকার ইমরানেরও ইচ্ছা ছিল হাবিব ওয়াহিদের সুরে গান গাইবার। তন্ময় তানসেন পরিচালিত ‘তুমি সন্ধ্যারও মেঘমালা’ সিনেমায় ‘রোমিও জুলিয়েট’ শিরোনামে ইমরান প্রথমবার হাবিব ওয়াহিদের সুরে গান গেয়েছিলেন।

এরপর আরও সাত/আটটি জিঙ্গেলে হাবিব ওয়াহিদের সুরে কণ্ঠ দেন। আবার হাবিব ওয়াহিদও ‘বোকা মন’ শিরোনামে কিছু দিন আগে একটি গানে কণ্ঠ দিয়েছেন ইমরানের সুরে। এই গানটিও শ্রোতা-দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। এরই মধ্যে গত ৭ জুলাই হাবিবের ছোট ছেলে আয়াতের জন্মদিনে ঘরোয়া আয়োজনে দেখা হয় হাবিব ও ইমরানের। ইমরান জানান আরও বেশকিছু নতুন কাজের পরিকল্পনা চলছে।

ইমরান বলেন, স্কুল-কলেজ জীবনে হাবিব ভাইয়ের গান শুনেই সময় কেটেছে। তার গান শুনে ভীষণ আবেগী হয়ে উঠতাম। ইন্ডাস্ট্র্রিেিত কাজ শুরু করার পর হাবিব ভাইয়ের সঙ্গে দেখা হয় কথা হয়, তিনি আমাকে ভীষণ ¯েœহ করতেন। আমিও তাকে শ্রদ্ধা করতাম। এক সময় আমাকে তিনি সিনেমাতে প্লে-ব্যাক করালেন তারই সুরে।

×