ঢাকা, বাংলাদেশ   রোববার ০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

রাশিদ পলাশের ছবিতে  ঋতুপর্ণা

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ০১:৪১, ৮ জুলাই ২০২৪

রাশিদ পলাশের ছবিতে  ঋতুপর্ণা

.

ঈদুল আজহায় মুক্তি পায় রাশিদ পলাশের সিনেমা ‘ময়ূরাক্ষী’। যার প্রধান নায়িকা ছিলেন ববি। জানা গেছে, এবার পলাশের নতুন সিনেমা ‘তরী’তে প্রধান নায়িকা হচ্ছেন ভারতের ঋতুপর্ণা সেনগুপ্ত। ইতোমধ্যে অভিনেত্রী ঋতুপর্ণা ও নির্মাতা রাশিদ পলাশ নতুন এ সিনেমার বিষয়ে পরস্পর আলোচনাও করেছেন। ‘তরী’ নিয়ে রাশিদ পলাশ গণমাধ্যমকে বলেন, যেহেতু চলচ্চিত্র অঙ্গনে কাজ করছি, দুই বাংলার অনেকের সঙ্গেই কথা বলতে হয়। ভালো কাজ করতে হলে গুণী শিল্পীদের সঙ্গে  যোগযোগ রাখতেই হয়। আমি সব সময়ই চেয়েছি বড় ক্যানভাসে কাজ করতে। ঋতু দিদির সঙ্গেও কাজ করতে পারি। এখনই এ বিষয়ে কিছু বলতে চাই না। তবে শীঘ্রই ভালো কোনো খবর দিতে পারব বলে আশা করি।
ভিন্ন এক সূত্রে জানা গেছে, ‘তরী’ ছবিটি প্রযোজনা করছে পুণ্য ফিল্মস। এরই মধ্যে চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী এলাকায় ছবির একটি লটের শূটিং সম্পন্ন হয়েছে। আগামী  সেপ্টেম্বর মাসে ঢাকায় দ্বিতীয় লটের শূটিংয়ে যুক্ত হবেন ঋতুপর্ণা। ভারতের পশ্চিমবঙ্গ  থেকে ঋতুপর্ণাও জানিয়েছেন, সেপ্টেম্বর মাসে ঢাকায় আসছেন তিনি।
উল্লেখ্য, ঈদুল আজহার শুরুতে মাল্টিপ্লেক্সে মুক্তি পেয়েছিল রাশিদ পলাশের ‘ময়ূরাক্ষী’। সিনেমাপ্রেমী ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে ছবিটি। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ও সুদীপ বিশ্বাস দ্বীপ। প্রেম ও প্রতারণার সত্য ঘটনা অবলম্বনে ‘ময়ূরাক্ষী’র গল্প ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী।

×