ঢাকা, বাংলাদেশ   রোববার ০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

লুৎফর-অবন্তী সিঁথির কণ্ঠে ‘তুমি রইলা দূরে’

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩৭, ৮ জুলাই ২০২৪

লুৎফর-অবন্তী সিঁথির কণ্ঠে ‘তুমি রইলা দূরে’

.

দুই বছরেরও বেশি সময় পর আবারও লুৎফর হাসান ও অবন্তী সিঁথি নতুন একটি গানে কণ্ঠ দেবেন। গানের শিরোনাম ‘তুমি রইলা দূরে’। গানটি লিখেছেন ও সুর করেছেন লুৎফর হাসান। সংগীতায়োজন করেছেন শান সায়েক। গানটি প্রসঙ্গে শান সায়েক বলেন, লুৎফর ভাই ও অবন্তী সিঁথির গানের প্রতি দর্শকের ভালো লাগা, ভালোবাসা রয়েছে। তার প্রমাণ মিলেছে কেমন আছ বন্ধু তুমিতে।

আমার বিশ্বাস এই গানও শ্রোতা-দর্শকের মধ্যে ভীষণ ভালো লাগার সৃষ্টি করবে। এই গানের সংগীতায়োজক হিসেবে আমি ভীষণ আশাবাদী। লুৎফর ভাই এবং অবন্তী সিঁথির জন্য শুভ কামনা রইল। অবন্তী সিঁথি বলেন, এরই মধ্যে এই গান যে গাইব তার ঘোষণা দিয়েছি। তবে দু-একদিনের মধ্যে ভয়েজ দেব। এই গানটিরও কথা ও সুর আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আমার বিশ্বাস, এই গানও দারুণ সাড়া ফেলবে। কারণ লুৎফর ভাইয়ের গানের কথা ও সুরের মাঝে একটা অন্যরকম ম্যাজিক আছে। যে ম্যাজিকে মুগ্ধ হন দর্শক-শ্রোতা।

গানটি লুৎফর হাসান ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। এদিকে অবন্তী সিঁথি নিয়মিত স্টেজ শোতে ব্যস্ত রয়েছেন। এরই মধ্যে সিঁথি নাটকের জন্য ‘সুখের দেশ’ শিরোনামের একটি গান গেয়েছেন। গানটি লিখেছেন সোমেশ^র অলি। সুর  ও সংগীত করেছেন শাহরিয়ার আলম মার্সেল। 

×