ঢাকা, বাংলাদেশ   রোববার ০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

‘দরদ’ মুক্তি পাচ্ছে সেপ্টেম্বরে

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ০১:৩৫, ৮ জুলাই ২০২৪

‘দরদ’ মুক্তি পাচ্ছে সেপ্টেম্বরে

.

‘প্রিয়তমা’, ‘রাজকুমার’, ‘তুফান’- পর পর তিন ঈদে ধারাবাহিক হিট। হ্যাটট্রিক হিটও বলা যায়। ঈদের মাঝেও এই ছবিগুলো ঘিরে যেন দেশজুড়ে আলাদা উৎসবের আমেজ নেমেছিল। আড়াই মাস বিরতিতে এই সেপ্টেম্বরে ফের মুক্তি পাচ্ছে শাকিব খানের সিনেমা। যেন ছবি মুক্তির রোলার কোস্টারে চেপে বসেছেন শাকিব খান। তবে ব্যতিক্রম এই- টানা চার বছর পর ঈদ বা উৎসবের বাইরে মুক্তি পাচ্ছে শাকিব খানের ছবি ‘দরদ’। এই সুবাদে ফের দেখার পালা, ঈদের বাইরে শাকিব খান কতটা উৎসবের আমেজ আনতে পারেন প্রেক্ষাগৃহে।
বলা দরকার, ঈদ-উৎসবের বাইরে শাকিব খানের সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘নবাব এলএলবি’। নির্মাতা একই, অনন্য মামুন। ছবিটি মুক্তি পায় ২০২০ সালে। যা দর্শকপ্রিয়তার বিচারে বেশ অসফল। 
এদিকে গত ঈদে মুক্তি পাওয়া সুপারহিট ‘তুফান’-এর প্রচারের অংশ হিসেবে এখন ভারতে অবস্থান করছেন শাকিব খান। সেই ফাঁকে রবিবার সকালে কলকাতার হোটেলে নায়কের সঙ্গে দেখা করেন অনন্য মামুন। এর পরই শাকিবের সঙ্গে একটি ছবি পোস্ট করে ফেসবুকে জানান, ‘দরদ’ মুক্তি পাচ্ছে এই সেপ্টেম্বরে। ১৫ জুলাই থেকে প্রচার শুরু করবেন। বাংলাদেশের পাশাপাশি বিশ্ববাজারে ভালো কিছু করাই ‘দরদ’ সংশ্লিষ্টদের পরিকল্পনা। মধ্যপ্রাচ্যের বড় অংশজুড়ে বাঙালিরা থাকেন। সেই দর্শক ধরা ‘দরদ’ টিমের অন্যতম লক্ষ্য।
অনন্য মামুন বলেন, মুক্তির আগে দুই মাস আমাদের প্রচারে চমক থাকবে। শাকিবিয়ানদের নিয়ে প্রথম কোনো বড় আয়োজন হবে। সেখানে জানানো হবে সেপ্টেম্বর মাসের কোনো তারিখ ‘দরদ’ প্যান ইন্ডিয়ান ছবি হিসেবে একযোগে মুক্তি পাবে। এর আগে ঈদের দিন প্রকাশ পেয়েছিল ‘দরদ’-এর টিজার। যেখানে বহুরূপী শাকিব খানকেই দেখা গেছে! 

×