ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

নতুন রেকর্ড গড়লেন ফারহান

বিনোদন রিপোর্ট

প্রকাশিত: ১৪:২৭, ৬ জুলাই ২০২৪

নতুন রেকর্ড গড়লেন ফারহান

মুশফিক আর ফারহান

ক্যারিয়ার শুরু থেকেই কোয়ান্টিটি নয়, কোয়ালিটিতে বিশ্বাস করেন সময়ের জনপ্রিয় অভিনেতা মুশফিক আর ফারহান। চরিত্রের প্রযোজনে মিশে যান একদম কাঁদা-মাটির সঙ্গেও। প্রতিটি নাটক নিজেকে ভাঙছেন অভিনেতা। 

এবার ঈদেও তার ব্যাক্তিক্রম হয়নি, ফারহান অভিনীত ঈদুল আজহায় ৮ টিভি নাটক প্রচারিত হয়েছে বিভিন্ন টেলিভিশন ও ইউটিউবে চ্যানেলে। নাটকগুলোর নাম, ‘মাস্তান, ‘নূর’,‘হৃদয় জুড়ে তুমি’, ‘ফিদা’, ‘যে পাখি ঘর বোঝেনা’, ‘লটারি’ ও ‘তুই জীবন’। তার অভিনীত এ নাটকগুলোর ভিউ প্রায় সাড়ে ৫ কোটি। অল্প সময়ের এতো ভিউ বলা যায় নতুন একট রেকর্ড ফারহানের ক্যারিয়ারে। 

ইউটিউব ভিউয়ের দিক দিয়েও রয়েছে এগিয়ে ফারহানের নাটকগুলো। ভিন্ন ভিন্ন গল্প ও বৈচিত্রময় সব চরিত্রে অভিনয় করে দর্শকের প্রশংসা পাচ্ছেন তিনি। 

ফারহান বলেন, ‘এবার ঈদুল আজহায় আমার ৮টি নাটক প্রচারিত হয়েছে। প্রতিটি নাটকের মধ্যে দর্শক সিনেমা ফ্লেভার খুঁজে পাবেন। সহশিল্পী, নির্মাণ ও গল্প সবকিছুতেই নতুনত্ব আনার চেষ্টা করেছি। ঈদের কাজগুলোর জন্য সর্বোচ্চ পরিশ্রম করেছি আমি।’ 

তিনি আরও বলেন, ‘সবগুলো কাজে যে কষ্ট করেছি, চ্যালেঞ্জ নিয়েছি সেটা কেউ বিট করতে পারেনি আর পারবেও না। অন্যান্য সময়ের তুলনায় এবারের কাজগুলো বেশ চ্যালেঞ্জিং ছিল। তাছাড়া এবারের প্রতিটি কাজেই ছিল আলাদা আলাদা সহ-অভিনেত্রী। সব মিলিয়ে নিজের সবচেয়ে ভালোটা দেওয়ার চেষ্টা করেছি।’

এসআর

×