ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

লন্ডনে চুপিচুপি ছেলে-বউমার দ্বিতীয় প্রাক বিবাহ অনুষ্ঠান করলেন আম্বানির

প্রকাশিত: ১০:০৬, ৬ জুলাই ২০২৪

লন্ডনে চুপিচুপি ছেলে-বউমার দ্বিতীয় প্রাক বিবাহ অনুষ্ঠান করলেন আম্বানির

রাধিকা মার্চেন্ট-অনন্ত আম্বানি। ফাইল ফটো

শুভক্ষণ আসন্ন। আগামী ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রাধিকা মার্চেন্ট-অনন্ত আম্বানি। গত মার্চ মাস শুরুর তিনদিন গুজরাটের জামনগরে বসেছিল তাঁদের প্রাক-বিবাহ উৎসব। সেই উৎসবে শুধু হবু দম্পতির পরিবারই নয়, ছিলেন গ্লোবাল আইকন, বলিউড এ-লিস্টার এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা। 

এবার জানা যচ্ছে, আম্বানিরা নাকি রাধিকা ও অনন্তের আরও একটা প্রাক বিবাহ অনুষ্ঠানের আয়োজন করছিলেন। ২য় সেই প্রাক- বিবাহ অনুষ্ঠান নাকি আয়োজিত হয়েছিল লন্ডনে। আম্বানি আপডেট নামে একটি ফ্যান পেজের পক্ষ থেকে এই দাবি করা হয়েছে। সেই ইনস্টাগ্রাম পেজ থেকে সেই অনুষ্ঠান সংক্রান্ত একাধিক ছবিও শেয়ার করেছে। 

ফ্যান পেজ থেকে জানা যায়, লন্ডনের স্টোক পার্ক এস্টেটে এই ব্যক্তিগত অনুষ্ঠানের আয়োজন করা হয়। যদি ফ্যান পেজের শেয়ার করা ছবিগুলি সত্য হয়ে থাকে, তাহলে সেই পার্টিতে রণবীর সিং এবং অর্জুন কাপুর সহ বলিউডের বহু তারকার উপস্থিত ছিলেন। 'আম্বানি আপডেট' পেজে দাবি করা হয় অনন্ত আম্বানির এই ছবিটি সাম্প্রতিক তোলা। দ্বিতীয় ছবিটি স্টোক পার্ক এস্টেটের ছবি বলে মনে করা হচ্ছে। তৃতীয় ছবিতে লেখা রয়েছে, 'স্টোক পার্কে গভীর রাতে অনন্ত-রাধিকা প্রি-ওয়েডিং সেলিব্রেশন'। আরও একটা ছবিতে রণবীর সিং এবং অর্জুন কাপুরকে ক্যামেরার জন্য পোজ দিতে দেখা যাচ্ছে।

আরও একটা রিপোর্টে জানা যায়, লন্ডন কিংবা আবু ধাবি নয়। একটি রাধিকা-অনন্ত তাঁদের নিজেদের শহর মুম্বাইতে বিয়ে করবেন। যদিও এখনও এই বিষয়ে কোনও নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

জানা যায়, অনন্ত এবং রাধিকা শৈশব থেকেই একে অপরকে চেনেন। ২০১৮ সালে তাঁদের সম্পর্ক আলোচনার বিষয় হয়ে ওঠে। সে সময় ম্যাচিং পোশাক পরে একে অপরের সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

এসআর

×