ঢাকা, বাংলাদেশ   রোববার ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১

কানাডায় প্রমির একাধিক শো

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:৩২, ৪ জুলাই ২০২৪

কানাডায় প্রমির একাধিক শো

তামান্না প্রমি

দীর্ঘ পাঁচ বছর পর কানাডায় প্রবাসী বাংলাদেশীদের নিমন্ত্রণে গান শোনাতে গিয়েছেন এই প্রজন্মের নন্দিত সংগীতশিল্পী তামান্না প্রমি। আগের বারের চেয়ে এবার কানাডাতে শো যেমন করছেন বেশি গানে গানে শ্রোতা-দর্শকের ভালোবাসাতে মুগ্ধও হচ্ছেন বেশি। গেল ২২ জুন প্রমি কানাপা গিয়েছেন। সেখানে গিয়ে ২৪ জুন মন্ট্রিয়ালে কানাডা বাংলাদেশ সলিডারিটি মেলাতে সংগীত পরিবেশন করেন। পরবর্তীতে  ১ জুলাই টরন্টোতে কানাডা সেলিব্রেশন ডে’তে আর একটি শোতে অংশ নেন।

প্রমি জানান, আগামীকাল টরন্টোর স্কারবোরোর বুচমাউন্ট প্লাজাতে সংগীত পরিবেশন করবেন। এবারের কানাডা সফর নিয়ে প্রমি বলেন, মূলত মন্ট্রিয়ালে যে শোটি ছিল সেটিই ছিল আমার মূল অনুষ্ঠান। শোর আগের দিন আমি জানলাম যে বৃষ্টি হবে। যেহেতু খোলা জায়গায় শো ছিল, তাই একটু দুশ্চিন্তা ছিল। কিন্তু তার পরও যথারীতি শো হলো। যখন আমি গান গাইতে শুরু করলাম তখনই বৃষ্টি শুরু হলো। কিন্তু বৃষ্টিকে উপেক্ষা করেই দর্শক গান শুনছিলেন আমার। প্রচ- বৈরী আবহাওয়ার মধ্যেই মেলাতে উপচেপড়া মানুষের মধ্যেই আমি সংগীত পরিবেশন করি।

আমার জন্য যা ছিল এক অন্য রকম ভালো লাগার বিষয়। তবে সত্যি কথা হলো যে এবারের কানাডা সফরটা আমার কাছে আগের বারের চেয়ে আরও বেশি ভালো লাগার। কারণ পরবর্তীতে কানাডা সেলিব্রেশন ডেতেও শ্রোতা-দর্শকের ভালোবাসায় মুগ্ধ হয়েছি আমি। আমার মনে গেঁথে গেল এই দুটো শোতে সবার ভালোবাসা পেয়ে। গানে গানে সবার ভালোবাসা নিয়ে এভাবেই এগিয়ে যেতে চাই আমি। আর আজীবন গান বুকে লালন করে গানই গেয়ে যেতে চাই।

তামান্না প্রমি জানান, তার সর্বশেষ প্রকাশিত মৌলিক গান ছিল ‘বুঝেছে মন’। গানটি লিখেছেন আতিউর রহমান, সুর সংগীত করেছেন শান সাইক। গেল মাসেই গানটি প্রকাশিত হয়েছে তামান্না প্রমির নিজস্ব ইউটিউব চ্যানেল ‘তামান্না প্রমি’তে। প্রমি জানান, আগামী ৯ জুলাই তিনি দেশের উদ্দেশে রওনা হবেন।

×