ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

বুবলী-রোশান অসফল জুটি!

আনন্দকণ্ঠ রিপোর্ট

প্রকাশিত: ০০:৩২, ৪ জুলাই ২০২৪

বুবলী-রোশান অসফল জুটি!

বুবলী ও রোশান

ফ্লপ জুটির খাতায় নাম লেখা হলো বুবলী ও রোশানের। এ জুটির সিনেমা থেকে দর্শক মুখ ফিরিয়ে নেয়। এ জুটির কয়েকটি সিনেমা হলো- ‘চোখ’, ‘রিভেঞ্জ’, ‘বিট্রে’, ‘মায়া: দ্য লাভ’ ‘প্রেমপুরাণ’ ডেডবডি’ ও ‘তুমি যেখানে আমি সেখানে’। এরমধ্যে ঈদে মুক্তি পেয়েছে তাদের ‘রিভেঞ্জ’ সিনেমাটি। এর আগে গেল ঈদে ‘ডেডবডি’ সিনেমা মুক্তি পায়। দুটি সিনেমা পরিচালনা করেছেন মোহাম্মদ ইকবাল।  তবে ব্যবসায়কিভাবে দুটি সিনেমাই ফ্লপের তালিকায় পড়ে।

এমনকি ঈদের তৃতীয় দিনে সিনেমা হলে থেকে ‘রিভেঞ্জ’ সিনেমাটি নেমে যায়। নির্মাতা, ছবির এমন ভরাডুবির কারণ হিসেবে দেখছেন রোশান ও বুবলীকে। তিনি মনে করছেন, দর্শক রোশান-বুবলীকে জুটি হিসেবে পছন্দ করেনি। আর তাই নির্মাতার ৪০ শতাংশ শেষ হওয়া ‘বিট্রে’ ছবি থেকে এই দুজনকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। ইকবাল বলেন, ‘একজন নির্মাতা অনেক কষ্ট করে ছবি তৈরি করেন। প্রযোজক যে টাকাটা লগ্নি করেন সেটাও অনেক কষ্টে উপার্জন করা। তাই ভেবেচিন্তে খরচ করতে হবে।

আমি রোশান ও বুবলীকে নিয়ে যে বাজি ধরেছিলাম, সে বাজিতে হেরেছি। এখন আর ভুল করতে চাই না। ৪০ শতাংশ শূটিং হয়েছে মানে বাজেটের ৪০ শতাংশ খরচ হয়ে গেছে। এখনো ৬০ শতাংশ আছে। আমি চাই, এই ৬০ শতাংশ টাকা যেন অপচয় না হয়। তাই নতুন কোনো জুটিকে নিয়ে ছবিটি করতে চাই।’ শাকিব খানের হাত ধরে সিনেমাঙ্গনে আসেন অভিনেত্রী বুবলী। শুরুর দিকে শুধু তার সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেন তিনি। পর্দার বাইরে তারা প্রেম-বিয়েও করেন। তবে এখন তার বিপরীত চিত্র।

একদিকে যেমন টিকে নেই তাদের সংসার, একইরকম ভাবে তারা আর জুটি হয়েও কোনো কাজ করছেন না। এদিকে পরীমণির সঙ্গে ‘রক্ত’ সিনেমায় প্রথবারের মতো অভিনয় করেন রোশান। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিনেমা দিয়েই তার অভিষেক হয়। এরপর আরও কয়েকটি সিনেমা মুক্তি পেলেও এখনো সেভাবে নিজের জায়গা পাকাপোক্ত করতে পারেননি এ অভিনেতা।

×