ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৪ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

স্বামীর হাতে জুতো ধরিয়ে দিলেন সোনাক্ষী!

প্রকাশিত: ১৫:৪৩, ১ জুলাই ২০২৪

স্বামীর হাতে জুতো ধরিয়ে দিলেন সোনাক্ষী!

অভিনেত্রীর কাণ্ড দেখে হতবাক নেটপাড়া।

২৩ জুন রবিবার আইনি মতে বিয়ে সারেন অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল যুগল। তার ঠিক সাত দিনের মধ্যে স্বামীর হাতে জুতো ধরিয়ে দিলেন সোনাক্ষী!

অভিনেত্রীর কাণ্ড দেখে হতবাক নেটপাড়া। অন্য দিকে স্বামীকে নিয়ে নিজের উপলব্ধির কথাও জানিয়েছেন অভিনেত্রী।

সোনাক্ষী-জ়াহিরের বিয়ে অন্য তারকাদের মতো হয়নি। বরং চেনা ছকের বাইরে একেবারে আলাদা ধরন তাঁদের বিয়ের। বিপুল অর্থব্যয় কিংবা আড়ম্বর নয়, বরং ঘনিষ্ঠ আত্মীয়-পরিজন, বন্ধুবান্ধব নিয়েই বিয়েটা সেরেছেন নায়িকা। এখনও বিয়ের অনুষ্ঠান থেকে নানা মুহূর্তের ছবি ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন বি-টাউনের তারকারা। সোনাক্ষীর বিয়ের অনুষ্ঠানের ভিডিয়োয় মুগ্ধ হয়েছেন কর্ণ জোহর। আলাদা করে সঙ্গীত বা গায়েহলুদের মতো অনুষ্ঠানও দেখা যায়নি। ধর্মীয় আচার সেই ভাবে মানেননি তারকা জুটি। আইনি মতে বিয়ে সারা হতেই আয়োজন করা হয়েছিল প্রীতিভোজের। সেখানেও বিরাট কোনও আড়ম্বর ছিল না। তারকা জুটির বিয়ের এই ধরনই পছন্দ হয়েছে কর্ণের। যদিও তাঁদের বিয়েকে ‘লভ জিহাদ’-এর তকমা দেন কেউ কেউ। আবার কিছু জায়গায় বিক্ষোভও হয়। শোনা যায়, সোনাক্ষীর পরিবারের অন্দরেই তাঁর বিয়ে নিয়ে অসন্তোষ রয়েছে। তবে জ়াহিরকে বিয়ে করার সিদ্ধান্ত যে একেবারেই সঠিক ছিল সোনাক্ষীর, তার প্রমাণ দিলেন নায়িকা।

সোনাক্ষী-জ়াহিরের বিয়েতে কেন আসেননি? অবশেষে মুখ খুললেন অভিনেত্রীর ভাই লব সিন্‌হা
স্বামীকে নিয়ে শপিং মলে ঘুরছিলেন সোনাক্ষী। পরনে ঢিলেঢালা প্যান্ট টপ পায়ে হাই হিল। আচমকাই নায়িকা জুতোর কারণে হাঁটতে অসুবিধে হয়। সঙ্গে সঙ্গে স্ত্রীর পায়ের জুতো খুলে নিজেই বইতে শুরু করেন জ়াহির। গোটাটা ভিডিও দিয়ে অভিনেত্রী লেখেন, “জীবনে যখন আপনি এমন কাউকে বিয়ে করার সিদ্ধান্ত নেন।” আসলে জ়াহিরের সঙ্গে যে বেজায় খুশি সোনাক্ষী সেটাই ধরা পড়েছে এই ভিডিওতে।


 

তাসমিম

×