ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

গোলাপ জলে আশার পা ধোয়ালেন সোনু

প্রকাশিত: ২০:৫৯, ৩০ জুন ২০২৪; আপডেট: ২১:০৩, ৩০ জুন ২০২৪

গোলাপ জলে আশার পা ধোয়ালেন সোনু

আশার পা ধোয়ালেন সোনু

আট দশক ধরে গান গেয়ে চলা ভারতীয় গায়িকা আশা ভোঁশলের জীবনী প্রকাশ অনুষ্ঠানে অভিনব কায়দায় অগ্রজের প্রতি শ্রদ্ধা জানিয়েছে শিল্পী সোনু নিগম। মঞ্চে আসনে বসা আশা ভোঁশলের পা গোলাপ জলে ধুয়ে দিয়েছেন হিন্দি সিনেমার প্লেব্যাক শিল্পী সোনু।

অনুষ্ঠানে আশার পা ধুইয়ে দেওয়ার ওই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। ওই ভিডিওতে দেখা গেছে, মঞ্চে আশার পায়ের কাছে বসে আছেন সোনু। প্রথমেই তিনি বর্ষীয়ান এই শিল্পীর পায়ে চুম্বন করেন। পরে গোলাপ জল দিয়ে শিল্পীর দুই পা নিজে হাতে ধুয়ে দেন সোনু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা জ্যাকি শ্রফও। তিনিও আশার পা ছুঁয়ে প্রণাম করে তার হাতে একটি চারাগাছ তুলে দেন। অনুষ্ঠানে আরো ছিলেন আরএসএস প্রধান মোহন ভগবত, মুম্বাইয়ের বিজেপি সভাপতি আশিস শেলার। আশার ভাই পণ্ডিত হৃদয়নাথ মঙ্গেশকর, নাতনি জনাই ভোঁশলেসহ আরো অনেকে। 

#WATCH | Maharashtra: Singer Asha Bhosle's biography 'Swaraswamini Asha' was launched today, in Mumbai.

RSS chief Mohan Bhagwat, Mumbai BJP president Ashish Shelar, Pandit Hridaynath Mangeshkar and several other personalities were present at the event. pic.twitter.com/KfpLc7WSJu

— ANI (@ANI) June 28, 2024

 

আশার জীবনী বই আকারে প্রকাশ করতে ৯০ জন লেখক কাজ করেছেন। বইতে বর্ষীয়ান গায়িকার জীবনের বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে।
এর মধ্যে মুম্বাইয়ে ‘পঞ্চম স্টুডিওতে’ দীর্ঘদিন পর সিনেমার জন্য প্লেব্যাক করেছেন আশা এবং সেটি একটি বাংলা সিনেমার জন্য। আশার রেকর্ড করা নতুন তিনটি গানের মধ্যে একটি একক, বাকি দুটিতে তার সঙ্গে গেয়েছেন সোনু। তিনটি গানেরই গীতিকার মনোজিৎ গোস্বামী, সঙ্গীত পরিচালনাও করেছেন তিনি। রেকর্ডিংয়ে ৯১ বছর বয়সী এই শিল্পী সময় নিয়েছেন দুদিন।

শহিদ

×