ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০২ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

‘বিট্রে’ থেকে নিজেই সরে এসেছেন বুবলী

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪১, ২৯ জুন ২০২৪

‘বিট্রে’ থেকে নিজেই সরে এসেছেন বুবলী

শবনম ইয়াসমিন বুবলী

চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর সময়টা খুব বেশি ভালো যাচ্ছে না। এবার এবার ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘রিভেঞ্জ’ থেকে সাফল্য না মেলায় ছবির নায়িকা বুবলীর থেকে মুখ ফিরিয়ে নেন ছবির পরিচালক মো. ইকবাল। এমনকি ‘রিভেঞ্জ’ ছবির প্রাচারে বুবলীকে খুব একটা সক্রিয় দেখা যায়নি বলে অভিযোগ পরিচালকের। তার দাবি, নায়িকার স্বামী শাকিব খানের ‘তুফান’ ছবি মুক্তির কারণে বুবলী ‘রিভেঞ্জ’ ছবির প্রচারে ছিলেন না। এ কারণেই পরিচালকের ‘বিট্রে’ সিনেমা থেকে বাদ পড়েন বুবলী। অন্যদিকে জসিম উদ্দিন জাকিরের ‘মায়া-দ্য লাভ ২’ থেকেও বাদ পড়েন তিনি।
এদিকে বুবলী জানিয়েছেন, বিভিন্ন গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ‘রিভেঞ্জ’ ছবি নিয়ে কথা বলেছেন তিনি। বুবলীর উদ্দেশে পরিচালকের দেওয়া স্বামী তুলে এমন অপবাদের প্রেক্ষিতে সম্প্রতি গণমাধ্যমে মুখ খুলেছেন বুবলী। চিত্রনায়িকার কথায়- কোথায় প্রচারে থাকলাম না। এখানে ‘তুফান’ এলো কোত্থেকে। বুবলী বলেন, আমার পরিবার বলেন, সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে আমার সন্তানের বাবা বলেন-তাকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করেন, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব।

এদিকে ‘বিট্রে’ ছবি থেকে বাদ পড়ার বিষয়েও মুখ খুলেছেন বুবলী। ‘বিট্রে’ থেকে নিজেই সরে এসেছেন বলে জানান তিনি। নায়িকার কথায়, যেদিন থেকে দেখেছি, শাকিব খানকে নিয়ে ইকবাল ভাই আপত্তিকর মন্তব্য শুরু করেছেন, তখন থেকেই আমি তাকে এড়িয়ে চলি। এরপর ইকবাল ভাই আমাকে নিয়েও বেফাঁস কথা বলা শুরু করলেন। এসব পরিস্থিতির আগেই ‘রিভেঞ্জ’ ও ‘বিট্রে’ সিনেমার শূটিং শুরু হয়, যার কারণে পেশাগত জায়গা থেকে কাজগুলো শেষ করেছি।
এদিকে ‘মায়া দ্য লাভ ২’ ছবি থেকে বাদ পড়ার বিষয়ে বুবলীর মন্তব্য এমন, এই ছবিতে চুক্তিবদ্ধই যেখানে হইনি, সেখানে তো বাদ পড়ার কিছুই নেই। প্রসঙ্গত, এ বছর রোজার ঈদে মুক্তি পেয়েছিল বুবলী অভিনীত ‘মায়া দ্য লাভ’। তবে সিনেমাটি শেষ করতে অনেক কাঠখড় পোড়াতে হয় নির্মাতাকে।

×