ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০২ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

‘পাশের বাড়ির মেয়ে’র চরিত্র নিয়ে এবার মুখ খুললেন মিথিলা

প্রকাশিত: ১৮:১১, ২৯ জুন ২০২৪

‘পাশের বাড়ির মেয়ে’র চরিত্র নিয়ে এবার মুখ খুললেন মিথিলা

রাফিয়াত রশিদ মিথিলা

রাফিয়াত রশিদ মিথিলা। দেশের গণ্ডি পেরিয়ে প্রতিবেশী দেশ ভারতেও ছড়িয়েছেন অভিনয়ের দ্যুতি। একটা সময় এই অভিনেত্রী প্রেমের নাটকে প্রচুর অভিনয় করলেও এখন আর এই ঘরানার কাজে তাকে খুব একটা দেখা যায় না। কিন্তু কেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে মিথিলা জানিয়েছেন সে কথাই।

তিনি বলেন, প্রেমিকার চরিত্রে প্রচুর অভিনয় করেছি। এখন প্রেম শেষ, আর চাই না। ইচ্ছা করেই তাই গতানুগতিক প্রেমের গল্প এড়িয়ে চলছি।

মিথিলা আরও বলেন,‘পাশের বাড়ির মেয়ে’র চরিত্র এখন আর টানে না। প্রেমের গল্পে অভিনয় করতে চাই। কিন্তু সে গল্পটি ইন্টারেস্টিং হতে হবে। পাশাপাশি তাতে আমার চরিত্রও হতে হবে অন্য রকম। পাশের বাড়ির মেয়ের বাইরে অন্য কিছু... তাহলে করব।

ওটিটি প্ল্যাটফর্মে সম্প্রতি মুক্তি পেয়েছে মিথিলার নতুন সিরিজ ‘বাজি’। এতে দীর্ঘদিন পর সাবেক জীবনসঙ্গী গায়ক-অভিনেতা তাহসান খানের সঙ্গে অভিনয় করেছেন তিনি।

বিষয়টি নিয়ে এই অভিনেত্রী বলেন, তাহসানের সঙ্গে একটা লম্বা সময় পার করেছি। একসঙ্গে অনেক কাজ করেছি। আমাদের দেখে দেখে দর্শকদের অভ্যাস হয়ে গিয়েছিল। আমার মনে হয় সেজন্যই আবার যখন স্ক্রিনে ব্যাক করেছি, মানুষ এতটা এক্সাইটেড।

প্রসঙ্গত, গেল বছর ‘মায়া’ সিনেমা দিয়ে পশ্চিমবঙ্গে অভিষেক ঘটে মিথিলার। এরপর অভিনয় করেন ‘ও অভাগী’ সিনেমায়। সব ঠিক থাকলে ‘অরণ্যের প্রাচীন প্রবাদ’ সিনেমা দিয়ে ওপার বাংলায় তৃতীয় বারের মতো হাজির হবেন এই অভিনেত্রী। করবেন বাজিমাতও।

এবি 

×