ঢাকা, বাংলাদেশ   সোমবার ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

পরীমণি-সাকলায়েন প্রসঙ্গে নতুন তথ্য দিলেন ব্যবসায়ী নাসির

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৪:৪২, ২৮ জুন ২০২৪; আপডেট: ১৪:৫৪, ২৮ জুন ২০২৪

পরীমণি-সাকলায়েন প্রসঙ্গে নতুন তথ্য দিলেন ব্যবসায়ী নাসির

পরীমণি-সাকলায়েন ও ব্যবসায়ী নাসির 

চিত্রনায়িকা পরীমণি গত কয়েক বছর যাবৎ আলোচনায় রয়েছেন। তবে এ আলোচনা কোনো সিনেমার গল্প বা চরিত্র নিয়ে নয়। এই আলোচনা তার ব্যক্তিগত কর্মকাণ্ড নিয়ে। সম্প্রতি তার কর্মকাণ্ডে চাকরি হারাতে যাচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সাকলায়েন।

আলোচিত বোট ক্লাবের সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য ও ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের দায়ের করা হত্যাচেষ্টার মামলায় গত ২৫ জুন আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন পরীমণি।

একই দিন দুপুরের দিকে প্রকাশ্যে আসে, পরীমণির সঙ্গে অবৈধ সম্পর্কের জন্য চাকরি হারাতে বসেছেন অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সাকলায়েন। এবার পরী-সাকলায়েনের বিষয় নিয়ে গণমাধ্যমে কথা বললেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ।

তিনি বলেছেন, পরীমণির সঙ্গে গোলাম সাকলায়েনের আগে থেকেই সম্পর্ক ছিল। অর্থাৎ, নাসির উদ্দিনের সঙ্গে পরীমণির ঘটে যাওয়া ঘটনার আগে থেকেই অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ছিল সাকলায়েনের।

নাসির বলেন, আমাকে যখন গ্রেপ্তার করা হয়, তখন ডিবি থেকে সাকলায়েনের আসার অনুমতি না থাকলেও স্পটে দেখা গেছে তাকে। বেশ উৎফুল্ল ছিলেন তিনি। আমাকে নেয়ার পরদিনই সেখানে পরীমণি গিয়েছিলেন। তাকে সাকলায়েনই নিয়ে গেছেন।

নাসির উদ্দিনের ভাষ্যমতে―সাকলায়েনের সঙ্গে সম্পর্কের কারণেই বিষয়টি বাধিয়েছে সে, হয়তো এ রকম আরও সাকলায়েন থাকতে পারে। এর আগে ২০২১ সালে এডিসি গোলাম সাকলায়েনের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে অভিনেত্রী পরীমণির। ওই সময় সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন প্ল্যাটফর্মে ১ মিনিট ৩৯ সেকেন্ডের একটি ভিডিও ছড়িয়ে পড়ে।

শহিদ

×