ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

শাকিব খানকে বাদ দিয়ে তবে শরিফুল রাজ!

প্রকাশিত: ১৫:৩০, ৪ জুন ২০২৪

শাকিব খানকে বাদ দিয়ে তবে শরিফুল রাজ!

শাকিব খান ও শরিফুল রাজ

বাংলার হিট নায়ক শাকিব খান। তাকে নিয়ে আলোচনা সমালোচনার ঝড় যেন চলতেই থাকে। এবার নতুন বিষয়ে সমালচনায় এই নায়ক। শাকিব খানের যায়গায় অভিনয় করবেন শরিফুল রাজ। 

শরিফুল রাজ বেশ কিছু সিনেমা উপহার দিয়েছেন ভক্তদের। তবে শাকিব খানের ধারাবাহিক রাজত্বে, উদীয়মান রাজের এমন হানা সত্যিই বিস্ময়কর।   

ইধিকা পালকে নিয়ে তিনি ফের মাঠে নামছেন আরশাদ আদনান। নির্মাণ করতে যাচ্ছেন 'সাহেব'। যার নায়ক শাকিব খানের কথা এতোদিন শোনা গেলেও চূড়ান্ত ঘোষণায় হাজির হলেন শরিফুল রাজ। যেমনটা হয়তো কল্পনাও করেনি ঢালিউডের কেউ। 

সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন সাইফ চন্দন। তাতে পরামর্শক হিসেবে থাকছেন 'প্রিয়তমা' ও 'রাজকুমার' নির্মাতা হিমেল আশরাফ

আদনানের ভাষায়, পুরো 'প্রিয়তমা' টিমই থাকছে এই ছবির সঙ্গে। নতুন যুক্ত হলো নির্মাতা সাইফ চন্দন আর নায়ক শরিফুল রাজ। থাকছেন না শাকিব খান। ছবিটি মুক্তি পাবে ২০২৫ সালের রোজার ঈদে।  

প্রযোজকের এমন বিস্ময়কর সিদ্ধান্ত ও ঘোষণার রেশ ধরে এটুকু নিশ্চিত, 'প্রিয়তমা'র সুবাদে শাকিব খানের সঙ্গে তৈরি বন্ধুত্ব অনেকটাই ফিকে হয়ে গেছে 'রাজকুমার' পরবর্তী 'তুফান'-এ। 

তবে কৌশলী প্রযোজক আরশাদ আদনান তার বক্তব্যে রেখেছেন নতুন তথ্য। তিনি বলেন, শাকিবকে নিয়ে নতুন প্ল্যান করছি। ইনফ্যাক্ট গল্পের কাজ চলছে। শেষ হলে আমরা সেটাও ঘোষণা দেবো।

খানের ডেরায় রাজের হানা এটাই প্রথম নয়। গত বছরই হাসিবুর রেজা কল্লোলের 'কবি' সিনেমায় অতর্কিত ঢুকে পড়েছেন রাজ। অথচ এই ছবিটি করার বিষয়ে সবই চূড়ান্ত ছিলো শাকিব খানের। কারণ তার আগে কল্লোল-শাকিবের অমর বন্ধুত্ব গড়ে উঠেছিলো 'সত্তা' ছবির সুবাদে। 

এখানে আরেকটি কাকতাল, 'কবি' ও 'সাহেব' দুটো ছবিতেই রাজ নায়িকা হিসেবে পাচ্ছেন শাকিব খানের সুপারহিট নায়িকা কলকাতার ইধিকা পালকে। 
 

শিলা 

×