ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

গোপনে ভিকি-ক্যাটের ভিডিও ধারণ এরপর …

প্রকাশিত: ১৩:০৯, ৩১ মে ২০২৪

গোপনে ভিকি-ক্যাটের ভিডিও ধারণ এরপর …

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ 

বলিউডের আলোচিত দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। সম্প্রতি লন্ডনে তাদের গোপনে ধারণ করা ভিডিওতে দেখা যায়। ভিডিওটি নেট দুনিয়ায় খুব দ্রুত ছড়িয়ে পড়ে। 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ভিকি-ক্যাটের ভিডিও। যা দেখে ভক্তদের মাঝে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। একেক জনের মনে একেক রকমের প্রশ্ন। 

ক্যাটরিনা কাইফ নাকি অন্তঃসত্ত্বা, এমনটাই বলছেন ভক্তরা। তবে তা নিয়ে এ তারকা দম্পতি মুখ না খুললেও, এবার আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে। দেখা গিয়েছে, বেকার স্ট্রিটের রাস্তায় ক্যামেরাবন্দি হন ভিকি-ক্যাট।

 ভিডিওতে, অভিনেত্রী একটি ওভারকোট পরেছিলেন, তার শরীর প্রায় ঢেকে যায় এই পোশাকে। ভিকির পরনে ছিল ব্লু ডেনিম। তাদের সামনে থেকে দ্রুত এক ব্যক্তি হেঁটে আসছিলেন। 

এমন সময়েই অই ব্যক্তির গতি দেখে সতর্ক হন অভিনেতা। হাত দিয়ে আলতো করে ক্যাটরিনাকে আগলে নেন। এই ভিডিও নিয়ে সামাজিক মাধ্যমে ভক্তদের মাঝে চলছে তোলপাড়।

অনেকের বক্তব্য, ক্যাটরিনা নিশ্চিতভাবে অন্তঃসত্ত্বা। দীপিকার থেকে বেশি মাসের গর্ভাবস্থা ক্যাটরিনার, এমন ইঙ্গিতও দেওয়া হয়েছে কমেন্টবক্সে। 

ক্যাটরিনা নিজে লন্ডনের নাগরিক এবং অভিনেত্রীর জন্ম সেখানেই। নিজস্ব বাড়িও আছে তার সে দেশে।কিছুদিন আগে জন্মদিন ছিল ভিকির। সেই সময় অনেকেই ভেবেছিলেন, কেবল জন্মদিন উদযাপনে গিয়েছিলেন তারা। 

২০২১ সালের ডিসেম্বরে চার হাত এক হয় তারকা যুগলের। সেই বিয়ের ভিডিও, ছবি ভাইরাল হয়ে যায়। 

কিন্তু বিয়ের পরে মধুচন্দ্রিমায় যাওয়ার অবসরটুকুও ছিল না ব্যস্ত কেরিয়ারের দাপটে। এখন অবশ্য একে অন্যকে চোখে হারান তারকা দম্পতি।

শিলা ইসলাম

সম্পর্কিত বিষয়:

×