ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

জয়ের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিবেন মিষ্টি জান্নাত!

প্রকাশিত: ১৫:১৮, ২১ মে ২০২৪

জয়ের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিবেন মিষ্টি জান্নাত!

মিষ্টি জান্নাত এবং জয় 

শাকিব খানের ডাক্তার পাত্রী এমন প্রসঙ্গ বিগত কিছু সময় ধরে আলোচনা ও সমালোচনায় মিষ্টি জান্নাত। শাহরিয়ার নাজিম জয়কে নিয়ে মিষ্টি জান্নাত নতুন করে সমালোচনায়। 

রবিবার (১৯ মে) সাংবাদিকদের মুখোমুখি হলে চিত্রনায়িকা জানান, জয়ের বিরুদ্ধে শিল্পী সমিতি ও অভিনয় শিল্পী সংঘে অভিযোগ দিয়েছেন তিনি। প্রয়োজন হলে নেবেন আইনি ব্যবস্থাও।

আরও পড়ুন : শত্রুদের নিয়ে পরীমণি যা বললেন

সংবাদ সম্মেলনে মিষ্টি জান্নাত বলেন, জয় ভাইয়ের বাজে আচরণ নতুন কিছু নয়। ২০২০ সালে প্রথম তার অনুষ্ঠানে গিয়েছিলাম। সে সময় তিনি আমাকে প্রচণ্ড অপমান করে কথা বলেছিলেন। তখনই আমি তার বিরুদ্ধে পদক্ষেপ নিতে চেয়েছিলাম। তিনি প্রত্যেক শিল্পীকে নিয়ে বাজে বাজে কথা বলেন। 

এ নিয়ে আরও বলেন, মুরাদকে বলেন টাকলা মুরাদ, ইকবালকেও বলেন টাকলা ইকবাল। ডিপজল ভাই তার বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছিলেন। ওমর সানী ও মৌসুমী আপু তাকে মারতে গিয়েছিলেন। বাপ্পী একবার তাকে বেয়াদব বলেছিল। অপু বিশ্বাস দিদি এবং পরীমণিও তার বিরুদ্ধে কথা বলেছেন। তিনি যেভাবে কথা বলেন, সেটাই তো ভালো না। কাউকে অপমান করে কথা বলতে পারেন না উনি।

তিনি আরও বলেন, শাহরিয়ার নাজিম জয়ের অনুষ্ঠান প্রত্যেক শিল্পীর উচিত বয়কট করা। ইতোমধ্যে এ বিষয়ে সিনিয়র শিল্পীদের সঙ্গে কথা হয়েছে। তাদের পরামর্শেই জয় ভাইয়ের বিরুদ্ধে চলচ্চিত্র শিল্পী সমিতি ও অভিনয় শিল্পী সংঘে চিঠি দিয়েছি। 

আমি চাই, জয় ভাই এখানেই যেন থেমে যান। তিনি যদি চুপ না হন, তাহলে তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেব।

তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন শাকিব খান। পাত্রী পেশায় ডাক্তার। তবে কে সেই পাত্রী, তা এখনও জানা যায়নি। এরই মধ্যে গুঞ্জন ওঠে অভিনেত্রী ও ডাক্তার মিষ্টি জান্নাতই নাকি সেই পাত্রী। বিষয়টি নিয়ে গণমাধ্যমে তখন এই নায়িকা কথা বললেও স্পষ্ট করে কিছু জানাননি।

এমন অবস্থাতেই চটে যান অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। তিনি বলেন, ভাইরাল হওয়ার জন্যই শাকিব খানকে নিয়ে কথা বলছেন মিষ্টি। 

সেই ভিডিওতে অভিনেত্রীকে ‘ওই মেয়ে’ বলে সম্বোধন করেন জয়। আর তাতেই খেপে যান মিষ্টি। বলেন, সিনিয়র না হলে উপস্থাপক ও অভিনেতা জয়কে থাপড়াতেন তিনি। এরপরই ঘটনা মোড় নেয় অন্যদিকে, গড়ায় বহুদূর পর্যন্ত। সবশেষে সংবাদ সম্মেলন করেন ‘লাভ স্টেশন’ এই চিত্রনায়িকা।

শিলা 

সম্পর্কিত বিষয়:

×