ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

নতুন সিনেমায় নিপুণ

প্রকাশিত: ০১:০১, ২৯ ফেব্রুয়ারি ২০২৪; আপডেট: ১৬:৩৩, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

নতুন সিনেমায় নিপুণ

নিপুণ

‘আজান’ শিরোনামের নতুন একটি সিনেমার শূটিং শেষ করলেন অভিনেত্রী নিপুণ। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন ইমতিয়াজ বর্ষণ। এর আগে তারা  গেল বছর ‘অপলাপ’ নামে ওয়েব ফিল্মে প্রথমবার একসঙ্গে অভিনয় করেন। সেখানে শহরের আধুনিক দম্পতির চরিত্রে দেখা যায় তাদের। এক বছর পর এবার জাহিদ হোসেনের ‘আজান’ সিনেমায় দ্বিতীয়বারের মতো জুটি হলেন তারা। এবারও স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাদের।

আশির দশকের রাজনৈতিক বাস্তবতা, যুদ্ধাপরাধীদের উত্থান ও একটি মেয়ের সংগ্রামের গল্প সিনেমায় উঠে এসেছে। যে মেয়েটি মা হতে পারে না। তাকে নিয়ে এগিয়েছে সিনেমার গল্প। গত বছর গাজীপুরে ‘আজান’ সিনেমার শূটিং হয়েছিল। শূটিং শেষে চলছে সিনেমাটির ডাবিংসহ পোস্ট প্রডাক্টশনের কাজ। ইমতিয়াজ বর্ষণ জানালেন, নিপুণের সঙ্গে আগে বর্তমান সময়ের এক দম্পতির চরিত্রে অভিনয় করেছি।

এবার প্রত্যন্ত অঞ্চলের একটা গ্রামের মেয়ে নিপুণ, আমি কৃষক। গ্রামের মেয়ে যেমন হয়, মেকআপের পর ঠিক তেমনটাই মনে হচ্ছিল। আর আমি তো চাষির চরিত্রে অভিনয় করেছি। এটা নিয়েই আমরা অনেক মজা করেছি। এগুলো নিয়ে শূটিংয়ের ফাঁকে আমাদের অনেক কথা হতো। ‘আজান’ সিনেমায় আরও অভিনয় করেছেন নাদের চৌধুরী, শহীদুজ্জামান সেলিমসহ অনেকে।

×