ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

ভাঙছে এষা দেওলের বিয়ে

প্রকাশিত: ১০:৩৭, ৭ ফেব্রুয়ারি ২০২৪; আপডেট: ১২:৪৪, ৭ ফেব্রুয়ারি ২০২৪

ভাঙছে এষা দেওলের বিয়ে

স্বামীর সঙ্গে এষা দেওল। 

কানাঘুষো বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। ধর্মেন্দ্র ও হেমা মালিনীর বড়মেয়ে এষা দেওলের বিয়ে ভাঙছে। অবশেষে তাই ঘটল। সংবাদমাধ্যমকে বিবৃতি দিয়েছেন এষা ও তাঁর স্বামী ভরত তখতানি।

২০১২ সালের জুন মাসে দীর্ঘ দিনের প্রেমিক ভরত তখতানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন ধর্মেন্দ্র-হেমার বড় মেয়ে এষা দেওল। বিয়ের বছর পাঁচেক পর ২০১৭ সালে তাঁদের প্রথম সন্তান রাধ্যার জন্ম হয়। দুই বছর যেতে না যেতেই তখতানি পরিবারে আগমন ঘটে আরেক নতুন সদস্যা মিরায়ার। বেশ কিছুদিন ধরে এষার সোশাল মিডিয়া প্রোফাইলে ভরতের ছবি দেখা যাচ্ছে না। এমন কী, দুই মেয়েকে জড়িয়ে ধরার ছবি পোস্ট করেই নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন হেমাকন্যা। এতেই দুজনের বিচ্ছেদের গুঞ্জন জোরালো হয়।

দিল্লি টাইমসে পাঠানো বিবৃতিতে নাকি এষা ও ভরত লিখেছেন, আমরা যৌথভাবে সিদ্ধান্ত নিয়ে আর বন্ধুত্বপূর্ণভাবে আলাদা হয়েছি। জীবনের এই পর্যায়ে আমাদের দুই সন্তানই আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। তাদের ভালমন্দই সবার আগে থাকবে। এই বিষয়টিকে ব্যক্তিগতই রাখতে চাইব।কিন্তু কেন এই বিচ্ছেদ? শোনা যাচ্ছে, ব্যবসায়ী ভরত তখতানির অন্য নারীর সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছে। তাঁর সঙ্গেই নাকি বেশি সময় কাটাচ্ছেন তিনি। এমন কী দুই জনকে বেঙ্গালুরুর এক পেইড পার্টিতেও দেখা গেছে বলে গুঞ্জন উঠেছে।

সূত্র : সংবাদ প্রতিদিন

এসআর

×