ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ৩০ আগস্ট ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১

শাকিব-রাফীর নতুন সিনেমার পোস্টারে নকলের আভাস

প্রকাশিত: ১৩:০৪, ১৩ ডিসেম্বর ২০২৩

শাকিব-রাফীর নতুন সিনেমার পোস্টারে নকলের আভাস

তুফান ও জন উইকের পোস্টার, ছবি: সংগৃহীত

এবার ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে চলচিত্র নির্মান করতে যাচ্ছেন পরান ও সুড়ঙ্গ সিনেমা দিয়ে আলোচনায় আসা পরিচালক রায়হান রাফি। সোমবার (১১ ডিসেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নতুন সিনেমার ঘোষণা দেন তিনি।

 শাকিব-রাফি জুটির এ নতুন সিনেমার নাম ‘তুফান’। এছাড়া অনুষ্ঠানে সিনেমার মোড়ক উন্মোচন ও ফাস্ট লুক প্রকাশ করা হয়। তবে শাকিব খানের নতুন সিনেমার এই পোস্টারকে ঘিরে শুরু হয়েছে আলোচনা-সমালচনা। ‘তুফান’ সিনেমার পোস্টারে পাওয়া গেল নকলের আভাস।

আরও পড়ুন : জানা গেলো পপির স্বামী-সন্তানের পরিচয়
 
মূলত হলিউডের সিনেমা ‘জন উইক: চ্যাপ্টার ২’ সিনেমার পোস্টারের সঙ্গে হুবহু মিলে গেছে শাকিব খানের ‘তুফান’ সিনেমার পোস্টার।
 
২০১৭ সালে মুক্তি পাওয়া ‘জন উইক’ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় পর্বের পোস্টারের কিয়ানু রিভস দুর্ধর্ষ অ্যাকশনে দেখা যায়, ঠিক একইভাবে তুফানের পোস্টারে হাজির করা হয়েছে শাকিব খানকে।
 
দুটি পোস্টারে দেখা যায়, কিয়ানু রিভসের বাম হাতে রিভলবার, শাকিবেরও বাম হাতে রিভলবার। কিয়ানুর ডান হাতে একে ৪৭, শাকিবের ডান হাতেও একে ৪৭। শুধু মাপের ক্ষেত্রে এদিক-ওদিক কয়েক ডিগ্রি কমবেশি। এছাড়া কালার গ্রেডিং একই।
 
জন উইক ফ্র্যাঞ্চাইজিরর চতুর্থ পর্ব মুক্তি পেয়েছে চলতি বছর। সিনেমা হল ছাড়াও অ্যামাজন প্রাইমে দর্শকরা হুমড়ি খেয়ে দেখছেন। ২০২৩ সালের গুগল সার্চেও এই সিরিজ প্রথম পাঁচে রয়েছে। এমন একটি সিনেমার পোস্টার হুবহু নকল করা নেটিজেনরা বিস্ময় প্রকাশ করেছেন।

 জানা গেছে, ‘তুফান’ সিনেমাটি হবে মারকাট অ্যাকশন ধাঁচের। এর বাইরে সিনেমাটি সম্পর্কে কিছুই জানায়নি নির্মাতা।
 
আগামী বছর কোরবানির ঈদে ‘তুফান’ মুক্তি পাবে। ছবিতে শাকিবের নায়িকা কে থাকছেন সেটি এখনও চূড়ান্ত হয়নি।

এবি 

×