ঢাকা, বাংলাদেশ   শনিবার ১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

জানা গেলো পপির স্বামী-সন্তানের পরিচয়

প্রকাশিত: ১২:৪৯, ১৩ ডিসেম্বর ২০২৩

জানা গেলো পপির স্বামী-সন্তানের পরিচয়

পপি

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সাদিকা পারভিন পপি অনেক দিন ধরেই আলোচনার বাইরে। বিনোদন জগতের কোন অনুষ্ঠান থেকে শুরু করে কোন প্রোগ্রামেই এখন তাঁকে দেখা যায় না। এমনকি নতুন কোন চলচিত্রেও নাম নেই এই অভিনেত্রীর।  তবে একসময়ের জনপ্রিয় এ অভিনেত্রী যেন নতুন খবর নিয়ে সামনে এলেন।

বছরখানেক আগে জানা গিয়েছিল বিয়ে করে স্বামী-সন্তান নিয়ে পুরান ঢাকায় বসবাস করছেন তিনি। পপির স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। তিনি জান্নাত গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর। রয়েছে জাহাজের ব্যবসা। তিনি লালবাগ কাজী রিয়াজ উদ্দিন রোডের বাসিন্দা।

আরও পড়ুন : সিনেমার পর... 

এছাড়া ২০২১ সালের অক্টোবরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পপি। তার বিয়ের খবর ও সন্তান জন্মের খবর গণমাধ্যমে প্রকাশ্যে আসে। তবে সামনে আসেননি তিনি।
 
পপির পারিবারিক একটি সূত্রে জানা যায়, পপির পুত্র সন্তানের নাম আয়াত। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ধানমণ্ডিতে বসবাস করছেন তিনি। তবে এর আগে উত্তরাতে থাকতেন পপি। সে ঠিকানা সবাই জেনে যাওয়ায় তা পরিবর্তন করেন।
 
জানা গেছে, পপির স্বামী চান না তিনি আর অভিনয় করুক কিংবা তার সঙ্গে বিনোদন জগতের কারো কোনো প্রকার যোগাযোগ থাকুক। এ কারণেই হয়তো এমন আত্মগোপনে গেছেন অভিনেত্রী!
 
পপির ঘনিষ্ঠ আত্মীয় জানান, এটি পপির প্রথম বিয়ে হলেও তার স্বামীর দ্বিতীয় বিয়ে। তিনি খুব একটা পরিবারের সদস্যদের সঙ্গেও যোগাযোগ করেন না। তবে মাঝেমধ্যে পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে যাতায়াত করেন।
 
তবে এসব খবরের সপক্ষে পপি বা তার স্বামী কামালের কোনো বক্তব্য পাওয়া যায়নি।
 
 
হুট করে পপির এমন পর্দার আড়ালে চলে যাওয়ায় আটকে আছে দুটি সিনেমা। তার মধ্যে রয়েছে রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।

এবি 

×