ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

ছেলের নাম পরিবর্তন, তাহলে কি পরী-রাজের ডিভোর্স হয়েই গেল?

প্রকাশিত: ১৯:৫৪, ৮ আগস্ট ২০২৩

ছেলের নাম পরিবর্তন, তাহলে কি পরী-রাজের ডিভোর্স হয়েই গেল?

পরীমণি ও রাজ এবং তাদের ছেলে রাজ্য।

ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী পরীমণির সঙ্গে অনেক দিন ধরেই যোগাযোগ নেই নায়ক শরিফুল ইসলাম রাজের। এমনকি ছেলে রাজ্যর কোনো খোঁজখবরও তিনি নেন না বলে অভিযোগ রয়েছে। আর এরই মধ্যে শোনা যাচ্ছে ছেলের নাম পরিবর্তন করেছেন পরী। শাহীম মাহমুদ রাজ্য নামের বদলে শাহীম মুহাম্মদ পদ্ম রেখেছেন। ফলে প্রশ্ন উঠছে, তাহলে কি স্বামী রাজের সঙ্গে ডিভোর্স হয়ে গেছে নায়িকা পরীমণির?

শুটিং এ পরী ও রাজ দুজন দুজনার প্রেমে পড়েন। এরপর এই প্রেম গড়ায় বিয়ের পিঁড়িতে। শুরু টুনাটুনির সংসার। বিয়ের প্রথম বছরেই তাদের ঘর আলোকিত করে জন্ম নেয় পুত্র সন্তান। আর বাবা রাজের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখা হয় রাজ্য। আনন্দেই চলতে থাকে তাদের সংসার। কিন্তু এর কয়েক মাস পরেই ঝামেলা শুরু হয় রাজ ও পরীর সম্পর্কের মধ্যে। ফলে প্রায় সময়ই দুজন দুজনকে ডির্ভোস দেওয়ার কথা বলেন। আবার পরে তারা একসঙ্গে থাকতে শুরু করেন। কিন্তু এবার কয়েক মাস ধরেই আদালা আছেন এই দুই অভিনয় শিল্পী।

সম্প্রতি কয়েকদিন ধরেই ছেলেকে রাজ্য নামের পরিবর্তে ভিন্ন ভিন্ন নামে ডাকতে দেখা যায় পরীমণিকে। এমনকি লোকজনের মুখ বলতে শুনা যায় শাহীম মাহমুদ রাজ্য নামের বদলে শাহীম মুহাম্মদ পদ্ম নাম নাকি রাখা হয়েছে পরীর ছেলের। এ ছাড়া, সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজ্যকে ‘পূণ্য’ নামেও ডাকতে দেখা যায়। তাহলে কি স্বামী রাজের সঙ্গে শেষ পর্যন্ত ডিভোর্স হয়ে গেছে? আর তাই রাজের কোনো স্মৃতিই রাখতে চান না পরীমণি? এমনই প্রশ্ন এখন পরীমণির ভক্ত ও মিডিয়া পাড়ার। 

জানা যায়, রাজের ওপর ক্ষিপ্ত হয়ে সন্তানের নাম বদলে ফেলার সিদ্ধান্ত নেওয়া নেন পরী। রাজের কোনো স্মৃতিচিহ্নই আর রাখতে চাইছেন না তিনি। এ কারণে রাজ্য নামটা আর রাখতে চাইছেন না পরীমনি।

এদিকে, কদিন বাদেই আগামী ১০ আগস্ট এক বছর পূর্ণ হবে রাজ্যর। আর এর আগেই পরীর ছেলের নাম পরিবর্তনের বিষয়টি ছড়িয়ে পড়ে। ছেলে জন্মদিনের অনুষ্ঠান করার জন্য রাজধানীর হোটেল রেডিসনও বুকিং করেছেন পরী। ব্যাপক আয়োজনে দিনটি পালন করতে চাচ্ছেন লাস্যময়ী এই নায়িকা। 

গতকাল সোমবার (৭ আগস্ট) ইঙ্গিত পাওয়া যায় ছেলের নাম বদলেছেন পরী। রাজ্যর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে প্রযোজক আব্দুল আজিজ লেখেন, ‘আমার কোলের পদ্মফুলের সমস্ত মনোযোগ মাইলের (পোষ্য) দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্মফুলের নাম কী? এত কিউট বেবি আমার জীবনে কমই দেখেছি। মাশাআল্লাহ।’

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন শরীফুল রাজ ও পরীমনি। ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। গত ২০ মে পরীমনির বাসা থেকে নিজের জিনিসপত্র নিয়ে বের হয়ে আসেন রাজ। 

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×