ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

স্ত্রীর শেষ স্মৃতিটুকুও মুছে ফেললেন

প্রকাশিত: ১১:১৬, ২৮ অক্টোবর ২০২৪

স্ত্রীর শেষ স্মৃতিটুকুও মুছে ফেললেন

শোভিতা,নাগা,সামান্থা

২০১৫ সাল থেকে  ভারতীয় অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে সম্পর্কে জড়ান সামান্থা । ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন দু’জনে। দীর্ঘ চার বছর এক সঙ্গে থাকার পরে বিচ্ছেদের পথে হাঁটেন তাঁরা। শোনা যায় বিচ্ছেদ ঘোষণার কয়েক মাস আগেও নাগার সঙ্গে পরিবার কল্পনা করছিলেন সামান্থা। কিন্তু সম্পর্কে থাকাকালীনই নাগার জীবনে আসেন শোভিতা। সামান্থার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরে শোভিতাকে নিয়ে জল্পনা চলছিল ঠিকই, তবে নাগা বা শোভিতা কেউই বিষয়টি নিয়ে মুখ খোলেননি। অবশেষে তাঁরা বাগ্‌দান সারেন মাস খানেক আগে। 

বিয়ের প্রস্তুতির মধ্যে অবশ্য প্রশ্ন উঠছে, কেমন আছেন নাগা চৈতন্যের প্রাক্তন স্ত্রী সামান্থা রুথ প্রভু। নেটা নাগরিকদের চোখ কিছুই এড়ায় না। নাগা চৈতন্যের সমাজিক মাধ্যমে সামান্থার সঙ্গে একটি মাত্র ছবি ছিল। কারণ শোভিতার সঙ্গে বাগ্‌দানের পরে সামান্থার সঙ্গে সব ক’টি ছবিই মুছে ফেলেছিলেন নাগা চৈতন্য। তাই অনুরাগীদের দাবি, “কেনই বা একটি ছবি রেখে দিয়েছেন? নতুন জীবন যখন শুরুই করছেন, তখন এই ছবিটিও মুছে দিন।”

একজন  লিখেছিলেন, “আপনি তো সামান্থাকে আর সমাজমাধ্যমে অনুসরণ করেন না। তা হলে ওই একটা ছবি রেখে আর কী লাভ?”
অবশেষে সেই ছবিটিও মুছে ফেললেন নাগা চৈতন্য। প্রাক্তন স্ত্রীর সঙ্গে রাখা শেষ স্মৃতিও সমাজমাধ্যম থেকে সরিয়ে দিলেন তিনি। এক সঙ্গে যে ছবিগুলিতে অভিনয় করেছেন, তার পোস্টারগুলিই এখন সম্বল।

জাফরান 

×