ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

মালায়ালাম মুভি সমাচার

প্রকাশিত: ০৯:১৪, ২৮ অক্টোবর ২০২৪

মালায়ালাম মুভি সমাচার

সিনেমা

মালায়ালাম সিনেমা মানেই মুগ্ধতা। সুন্দর ও সাধারণ গল্প, দুর্দান্ত অভিনয়, অসাধারণ সিনেমাটোগ্রাফি আর দারুণ মুন্সিয়ানা পরিচালনায়। কারো বাকি থেকে গেলে দেখতে পারেন এইগুলোও।

Charlie - অনেকেই দেখে ফেলেছেন এতদিনে হয়তো। না দেখা থাকলে দেখে ফেলেন দুলকার সালমানের অসাধারণ এই সিনেমাটি। হতাশা দূর করে জীবনকে আবার নতুন করে ভালোবাসবেন।

Premam - ভালোবাসা আসলে কেমন? সিনেমাটিক প্রেম নয়, বাস্তব জীবনের ভালোবাসা কেমন হয়? সময়ে আমাদের জীবনে অনেক ভালোবাসা আসে। এটাই বাস্তবতা। দারুণ এই সিনেমাটি দেখা না থাকলে দেখে ফেলুন। নিভিন পাউলির ক্যারিয়ারে সেরা সংযোজন এই সিনেমাটি।Ustad Hotel - দুলকার সালমানের ক্যারিয়ারের শুরুতে সে দিয়েছিল এই দারুণ সিনেমাটি। অসাধারণ সিনেমাটোগ্রাফি, মিউজিক আর গল্পে এই সিনেমা আপনার ভালো লাগবে শিওর।

Bangalore Days - মালায়ালাম সিনেমার তরুণ সব তুর্কিরা এই সিনেমায় একসাথে। দুলকার সালমান, নিভিন পাউলি, ফাহাদ ফাসিল, পার্বতী, নাজরিয়া নাজিম, ইশা তালওয়ার, নিথিয়া মেনন - এত তারকার সমন্বয়ে দুর্দান্ত একটা সিনেমা।

Ohm Shanti Oshaanaa - নিভিন পাউলি আর নাজরিয়া নাজিম অভিনীত রোমান্টিক সিনেমা। একদম রিফ্রেশিং। ভালো লাগবে।

Memories - ড্যান ব্রাউনের থ্রিলার পড়তে ভাল লাগে আপনার? এই সিনেমা আপনার জন্যই। দুর্দান্ত একটা থ্রিলার। অভিনয়ে ছিলেন থ্রিলার কিং পৃথ্বীরাজ।

Mumbai Police - পৃথ্বীরাজের একটা দুর্দান্ত থ্রিলার। ধাক্কা দেয়ার জন্য যথেষ্ট।

Ennu Ninte Moideen - পৃথ্বীরাজ সুকুমারের অসাধারণ এই সিনেমাটা সত্য ঘটনা অবলম্বনে। দেখা বাকি থাকলে দেখে ফেলেন। কাঁদতে বাধ্য।

North 24 Kaatham (2013) - পরিষ্কার পরিচ্ছন্নতাও মাঝেমাঝে একটা রোগ হয়ে যায়। তখন আর সবার মাঝে বসবাস বেশ কঠিন। আর এরকম একজনকে যদি একটা জার্নিতে যেতে হয় তাহলে তো আরও কঠিন অবস্থা। ফাহাদ ফাসিল এই ক্যারেক্টারে এতটা পারফেক্ট ছিল যে আমি মনে করি আর কেউ এই ক্যারেকটার এভাবে প্লে করতে পারতো না। ন্যাচারাল একটা সিনেমা। সুন্দর সিনেমা।

Maheshinte Prathikaaram (2016) - ফাহাদ ফাসিল এখানে একজন ফটগ্রাফারের চরিত্রে অভিনয় করেছে। সে একবার মার খায়, আর তারপর তার প্রতিশোধ নেয়ার গল্প। সিম্পল গল্পে সুন্দর সিনেমা।Njan Prakashan (2018) - এই সিনেমায় ফাহাদ ফাসিল চতুর ব্যক্তি প্রকাশের চরিত্রে অভিনয় করেছে। যে সাধারণত একটু ধান্দাবাজ টাইপের আর ধরা খায়। আমাদের চারপাশে এমন চরিত্রের অনেক মানুষই আছে। সিম্পল গল্পে আরও একটা সুন্দর সিনেমা। 


হ্যাপি ওয়াচিং...

জাফরান 

×