ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৭ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১

ডেডলিফট করতে গিয়ে শয্যাশায়ী রাকুলপ্রীত

সংস্কৃতি ডেস্ক 

প্রকাশিত: ১৭:০৭, ১৭ অক্টোবর ২০২৪

ডেডলিফট করতে গিয়ে শয্যাশায়ী রাকুলপ্রীত

শয্যাশায়ী রাকুলপ্রীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাকুলপ্রীত। এ সময়ের বেশ কিছু ছবিতে তার অভিনয়ে দর্শক মুগ্ধ। গুরুতর অসুস্থ এ অভিনেত্রী। ছয় দিন ধরে অভিনেত্রী বিছানায় শয্যাশায়ী। হঠাৎ করে কি এমন ঘটল এ অভিনেত্রীর যে তাকে শয্যাশায়ী হতে হলো। জানা যাক এর নেপথ্যর গল্প। জানাগেছে শরীর চর্চা করতে গিয়ে চোট লেগেছে নায়িকার। সেই থেকেই এ অবস্থা। অভিনেত্রী জানান, শরীর আগে থেকেই অসুবিধার কথা জানান দিচ্ছিল। কিন্তু তার তোয়াক্কা তিনি করেননি। এখন ফল ভুগতে হচ্ছে। 

আশি কেজি ওজন নিয়ে ডেডলিফট করতে গিয়েছিলেন রাকুলপ্রীত। তাতেই পেশিতে টান লাগে। যা গুরুতর আকার নিয়েছে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এ নিয়ে একটি ভিডিও বার্তা শেয়ার করেন অভিনেত্রী।

সেখানে তিনি বলেন, আমি অত্যন্ত বোকা বোকা কাজ করেছি। নিজের শরীরের কথা শুনিনি। আমার খিঁচ ধরার পরও থামিনি আর সেটা মারাত্মক হয়ে গিয়েছে। ছয় দিন ধরে বিছানায় শয্যাশায়ী। অভিনেত্রী জানান, সুস্থ হয়ে উঠতে তার প্রায় এক সপ্তাহ বা তার চেয়ে বেশি সময় লাগবে। এরপরই রাকুল বলেন, আশা করছি, তাড়াতাড়ি ভালো হয়ে যাব, কারণ এভাবে কাজে ছাড়া থাকতে পারি না। 

তবে এটা একটা শিক্ষা ছিল। দয়া করে নিজের শরীরের সতর্কবার্তা শুনবেন। অতিরিক্ত করতে যাবেন না। ভেবেছিলাম আমার দেহের থেকে হয়তো মনের জোর বেশি। কিন্তু সেটা সব সময় হয় না। যারা সুস্থতা কামনা করেছেন, মিস করেছেন, তাদের ধন্যবাদ। আমি আরও শক্তি সঞ্চয় করে ফিরব। অভিনেত্রীর বেশ কয়েকটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। এ ছাড়া রণবীর কাপুর ও সাই পল্লবী অভিনীত ‘রামায়ণ’ ছবিতে রাকুলকে শূর্পণখার চরিত্রে দেখা যেতে পারে। 

 

গৌতম /শহিদ

×