ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৭ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

দুই সিনেমার ঘোষণা দিলেন হিমেল, একটিতে শাকিব

প্রকাশিত: ২২:৫০, ৬ অক্টোবর ২০২৪

দুই সিনেমার ঘোষণা দিলেন হিমেল, একটিতে শাকিব

হিমেল-শাকিব

আগামী চার বছরে দুইটি সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন ‘প্রিয়তমা’ নির্মাতা হিমেল আশরাফ। এর মধ্যে একটিতে থাকছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান, অন্য সিনেমা কাকে নিয়ে তৈরি করবেন সে বিষয়ে এখনও বিস্তারিত কিছু জানাননি। 

তবে শাকিবকে নিয়ে নতুন সিনেমা তৈরির জন্য অপেক্ষা করতে হবে হিমেলকে। কারণ ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ এই নায়ক বর্তমানে ব্যাস্ত মেহেদী হাসান হৃদয়ের ‘বরবাদ’ সিনেমা নিয়ে। এটি শেষ করে আরও দুই পরিচালকের ছবিতে দেখা যেতে পারে তাকে। 

যে কারণে হিমেল জানালেন, সিনেমার শুটিং শুরু করতে চান ২০২৬ সালে। নির্মাতা বলেন, ‘২০২৬ সালে যে কাজটি শুরু করব, সেটাতে শাকিব ভাইকে চাই। শাকিব ভাই এখনো কনফার্ম করেননি। চিত্রনাট্য প্রস্তুত হলেই তার সঙ্গে আলোচনায় বসব। দুটি সিনেমাই তৈরি হবে মোহাম্মদ নাজিম উদ্দিনের গল্পে।’

হিমেল আরও বলেন, ‘মোহাম্মদ নাজিম উদ্দিনের এই গল্পে শাকিব ভাইকেই লাগবে, তিনি ছাড়া এটা অসম্ভব। ফিরব যখন শাকিব ভাইকে নিয়েই ফিরব।’

এর আগে ২০১৭ সালে মুক্তি পাওয়া প্রথম সিনেমা ‘সুলতানা বিবিয়ানা’য় সাফল্য না পেয়ে আড়ালে চলে যান হিমেল আশরাফ। আড়াল ভেঙে গত বছর শাকিব খানকে নিয়ে ‘প্রিয়তমা’ বানিয়ে দেখা পান সাফল্যের। এরপর শাকিবকে নিয়ে নির্মাণ করেন ‘রাজকুমার’।

রাজকুমারের পর আবারও আড়ালে চলে যান এই নির্মাতা। সেই নীরবতা ভেঙেই জানালেন আগামী চার বছরে নির্মাণ করবেন দুটি সিনেমা। যার প্রথমটি বানাতে চান শাকিব খানকে নিয়ে। 

এবি

×