ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

যে ভয়াবহ দুঃসংবাদ পেলো শাকিবের ‘তুফান’

প্রকাশিত: ০১:০৩, ২৫ সেপ্টেম্বর ২০২৪

যে ভয়াবহ দুঃসংবাদ পেলো শাকিবের ‘তুফান’

শাকিব খানের বহুল আলোচিত সিনেমা ‘তুফান’

শাকিব খানের বহুল আলোচিত সিনেমা ‘তুফান’। গেল ঈদুল আজহায় মুক্তি পাওয়া সিনেমাটি ইতোমধ্যেই দর্শকদের মন জয় করেছে। শুধু বাংলাদেশেই নয়, ‘তুফান’ ঝড় তুলেছে বিশ্বের বিভিন্ন দেশেও। দর্শক আগ্রহের কথা ভেবে গেল বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সিনেমাটি মুক্তি পায় ওটিটি প্লাটফর্ম হইচই ও চরকিতে।

মুক্তির তিন দিনের মাথায় পাইরেসির কবলে ‘তুফান’। রোবাবার (২২ সেপ্টেম্বর) রাত থেকে ফেসবুক, ইউটিউব ও টেলিগ্রামের বিভিন্ন গ্রুপে সিনেমাটি পাওয়া যাচ্ছে। ২ ঘণ্টা ১৮ মিনিটের এই সিনেমাটিতে দেখা যায় চরকির লোগোও।

পাইরেসির বিষয়ে জানতে চাইলে নির্মাতা রায়হান রাফী আরটিভিকে বলেন, বিষয়টি আমরাও দেখেছি। ইতোমধ্যে ছবিটির সংশ্লিষ্টরা পাইরেসি বন্ধে ব্যবস্থা নিচ্ছে। তবে একটি বিষয় ভেবে ভালোই লাগছে পাইরেসির দিক থেকেও ‘তুফান’ রেকর্ড করছে।

শুধু এবারই নয়, সিনেমা হলে ‘তুফান’ যখন তুমুল ঝড় তুলেছিলে, সে সময়ও এটি পাইরেসির কবলে পড়ে। দ্রুত পদক্ষেপের ফলে সে সময় পাইরেসির হাত থেকে রক্ষা পায় সিনেমাটি।

‘তুফান’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী ও বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। এতে আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, শহিদুজ্জামান সেলিমসহ অনেকে। সিনেমাটির প্রযোজনায় আছে বাংলাদেশ ও ভারতের তিনটি বড় প্রতিষ্ঠান- আলফা আই, চরকি ও এসভিএফ (কলকাতা)।

বারাত

×