ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

ঐশ্বরিয়ার বিয়ের আংটি উধাও, বিচ্ছেদ হয়েই গেল?

প্রকাশিত: ১৫:৩০, ১৫ সেপ্টেম্বর ২০২৪

ঐশ্বরিয়ার বিয়ের আংটি উধাও, বিচ্ছেদ হয়েই গেল?

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন।

অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিনেতা অভিষেক বচ্চনের দাম্পত্যে দূরত্ব তৈরি হয়েছে? গত কয়েকমাস ধরেই এই জল্পনা চলছে বলিউড ইন্ডাস্ট্রিতে। সত্যিই কি ১৭ বছরের দাম্পত্যে চিড় ধরেছে? বিশেষ করে, অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে তারকা দম্পতি একসঙ্গে প্রবেশ না করায় জল্পনা ঘনীভূত হয়। সেই জল্পনায় এবার ঘৃতাহুতি দিলেন ঐশ্বরিয়া। অভিনেত্রীর হাত থেকে উধাও বিয়ের আংটি! দুবাইয়ে এক অনুষ্ঠানে বিয়ের আংটি ছাড়াই দেখা গেল এই অভিনেত্রীকে। সঙ্গে ছিল মেয়ে আরাধ্যা বচ্চনও।

একটি ভিডিওতে দেখা যায়, ঐশ্বরিয়া পরনে কালো পোশাক, হাতে কালো ব্যাগ। অনুষ্ঠানের আয়োজক এসে প্রাক্তন বিশ্বসুন্দরীর হাতে তুলে দেন ফুলের তোড়া। তখনই ঐশ্বরিয়ার অনামিকা নজর কাড়ে নেটাগরিকের। বিয়ের আংটি দেখতে না পেয়েই ঐশ্বরিয়া ও অভিষেকের দাম্পত্য কলহ নিয়ে আলোচনা শুরু হয়।

তবে ঐশ্বরিয়াই প্রথম নন। কিছুদিন আগে অভিষেককেও বিয়ের আংটি ছাড়াই জনসমক্ষে আসতে দেখা গিয়েছিল। মুম্বইতে ছবিশিকারিদের ক্যামেরাবন্দি করা ভিডিয়োতে দেখা যায়, অভিষেকের আঙুলে নেই বিয়ের আংটি। আর এ বার ঐশ্বর্যার হাতে আংটি না দেখতে পেয়ে বিবাহবিচ্ছেদের জল্পনা আরও কয়েক ধাপ এগিয়ে গেল।

তবে, কিছু দিন আগেই দুবাইয়ে ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যার সঙ্গে সময় কাটিয়ে এসেছেন অভিষেক। যদিও বেশ কিছু ভিডিয়োতে দেখা গিয়েছে, স্ত্রী ও কন্যার থেকে কিছুটা তফাতেই ছিলেন তিনি। অম্বানীদের বিয়েতেও তাদের পাশাপাশি বসতে দেখা গিয়েছিল। তাই তাদের সম্পর্কের বর্তমান সমীকরণ নিয়ে ধন্দে রয়েছেন অনুরাগীরা।

উল্লেখ্য, এই গুঞ্জন নিয়ে অভিষেক এক সাক্ষাৎকারে মুখ খোলেন। খোলসা না করলেও সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, ‘এই নিয়ে আমার সত্যিই কিছু বলার নেই। দুর্ভাগ্যবশত, এই পরিস্থিতি নিয়ে আলোচনার বহর নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে। আমি বুঝতে পারছি, এটা কেন হয়। আপনাদের প্রতিবেদন লিখতে হয়। ঠিক আছে। আমার তাতে অসুবিধা নেই। আমরা ‘খ্যাতনামী’। এই তকমা থাকলে এই বিষয়গুলিও থাকবেই।’

 

এম হাসান

×