ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

‘ঘনিষ্ঠ দৃশ্যের আগেই ওর আচরণ বদলে যায়’- অনুপ্রিয়া

প্রকাশিত: ১৮:২১, ১৩ সেপ্টেম্বর ২০২৪

‘ঘনিষ্ঠ দৃশ্যের আগেই ওর আচরণ বদলে যায়’- অনুপ্রিয়া

অনুপ্রিয়া গোয়েঙ্কা ও রাহুল বোস

বলিউড অভিনেত্রী অনুপ্রিয়া গোয়েঙ্কা। তার অভিনীত নতুন সিনেমা ‘বার্লিন’। এ সিনেমায় তার সহশিল্পী রাহুল বোস। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) জি-ফাইভে মুক্তি পেয়েছে এটি। সিনেমাটিতে ৫৭ বছর বয়সি রাহুল বোসের সঙ্গে ৩৭ বছর বয়সি অনুপ্রিয়ার ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে।

সেই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে অস্বস্তিতে পড়লেন অনুপ্রিয়া গোয়েনকা। সম্প্রতি সেই অভিজ্ঞতা নিয়েই কথা বললেন অভিনেত্রী। আসন্ন ছবি ‘বার্লিন’—এ রাহুল বসুর সঙ্গে একটি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন অনুপ্রিয়া। সেই দৃশ্যে অভিনয় করা নাকি মোটেই সহজ ছিল না। ছবির সেটে কথাবার্তা বলতেন রাহুল। কিন্তু এই ঘনিষ্ঠ দৃশ্যের আগে নাকি বদলে গিয়েছিল অভিনেতার আচরণ। তিনি খুবই লজ্জা পাচ্ছিলেন, জানান অনুপ্রিয়া। 

অভিনেত্রীর কথায়, “আমরা তখন শুটিং করছিলাম না। কয়েকটি স্থিরচিত্রের জন্য ছবি তুলছিলাম। বলে বোঝাতে পারব না, তিনি (রাহুল) কতটা লজ্জা পাচ্ছিলেন। আমার ওঁকে ওই ভাবে দেখতে ভালই লাগছিল। যদিও বিষয়টাই খুব অস্বস্তিকর ছিল।”

অনুপ্রিয়া জানান, তিনি রাহুলের অভিনয়ের অনুরাগী। তাই তাঁকে লজ্জা পেতে দেখে সেই মুহূর্তটা উপভোগ করছিলেন তিনি। রাহুলের সঙ্গে বিষয়টি নিয়ে রসিকতাও করছিলেন। অভিনেত্রী বলেন, “ওই মুহূর্তে তিনি অস্বস্তি বোধ করলেও ছবিগুলি খুব সুন্দর উঠেছিল।” রাহুলকে লজ্জা পেতে দেখে মনে মনে নিজেও সামান্য ভয় পেয়েছিলেন অনুপ্রিয়া।

রাহুল-অনুপ্রিয়া ছাড়াও ‘বার্লিন’ সিনেমায় আরো অভিনয় করেছেন— অপারশক্তি খুরানা, ইশওয়াক সিং, কবীর বেদি প্রমুখ।

দিবা

×