ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৬ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১

কফি শপ থেকে নায়িকা

আনন্দকণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ২১:৪২, ৪ সেপ্টেম্বর ২০২৪

কফি শপ থেকে নায়িকা

শ্রদ্ধা কাপুর

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তিনি তারকা সন্তান। অভিনেতা শক্তি কাপুরের আদরের কন্যা। তবে অনেকেরই অজানা পর্দার নায়িকা হওয়ার আগে শ্রদ্ধা কফি শপে চাকরি করেছেন। তিনি নিজেই এটা জানান। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে অভিনেত্রী জানিয়েছেন, তার প্রথম পারিশ্রমিক কত ছিল। তিনি জানান, সেই সময় শ্রদ্ধা আমেরিকায় ছিলেন। শ্রদ্ধা বলেন, ‘আমাকে খুবই অল্প পকেটমানি দিতেন বাবা-মা।

তারা সাফ জানিয়ে দিয়েছিলেন, যদি এর চেয়ে বেশি পয়সার দরকার হয়, নিজে যেন রোজগার করে নিই।’ শ্রদ্ধা তাই-ই করেছিলেন। আমেরিকার একটি কফি শপে চাকরির দরখাস্ত করেছিলেন। চাকরিটা তিনি পেয়েও গিয়েছিলেন। তারপর আসে তার প্রথম পারিশ্রমিক। টাকার অঙ্কটা কত জানলে অবাক হবেন। শ্রদ্ধা বলেন, ‘আমাকে চেক দেওয়া হয়। দেখি ৪০ ডলার (ভারতীয় মুদ্রায় ৩,৫০০ টাকার বেশি)। ওটাই আমার প্রথম পরিশ্রমিক।’ সেই টাকা নাকি খাবার কিনেই শেষ হয়ে গিয়েছিল।

এদিকে অভিনেত্রী এখন বেশ উচ্ছ্বসিত সময় পার করছেন। তার অভিনীত স্ত্রী ছবিটির সিক্যুয়েল গত ১৫ আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসের দিন মুক্তি পেয়েছিল। ‘স্ত্রী’ ছবির সিকুয়্যেলটি ভালোই ব্যবসা করেছে বক্স অফিসে। ছবির সাফল্যে খুশি শ্রদ্ধা। দেখতে দেখতে তিন সপ্তাহ পার হচ্ছে। এর মধ্যে বক্স অফিসে রীতিমত ঝড়ো ব্যাটিং চালিয়েছে স্ত্রী ২। বর্তমানে এই ছবিটি ৫০০ কোটি থেকে নামমাত্র দূরে দাঁড়িয়ে আছে।

এমনটাই সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে। মঙ্গলবার অর্থাৎ ৩ সেপ্টেম্বর বক্স অফিসে শ্রদ্ধার ভৌতিক কমেডি ছবিটি ৬ কোটি টাকা আয় করেছে বলেই জানা গিয়েছে। ফলে, এটির বর্তমান আয় ৪৯২.৮০ কোটি টাকায় দাঁড়িয়ে। মুক্তির দিন এটি ৫১.৮ কোটি টাকা আয় করে। শুক্রবার সেটা একটু কমে হয় ৩১ কোটি ৪০ লাখ টাকা। শনিবার সেই পরিমাণ আরও বেড়ে হয় ৪৩ কোটি ৮৫ লাখ টাকা। আর রবিবার স্ত্রী ২ ৫৫ কোটি ৯০ লাখ আয় করেছে। সোমবার সেটা কিছুটা কমে হয়েছে ৩৮ কোটি ১০ লাখ।

সোমবার অর্থাৎ রাখির বাজারে এই ছবিটি ৩৮ কোটি ১০ লাখ টাকা আয় করেছে। মঙ্গলবার এই ছবিটি বক্স অফিসে ২৫ কোটি ৮০ লাখ টাকা আয় করেছে। এরপর বুধবার সেই আয়ের পরিমাণ কিছুটা কমে হয় ১৯ কোটি। বৃহস্পতিবার স্ত্রী ২ বক্স অফিসে ১৬.৮ কোটি টাকা আয়ের পর দ্বিতীয় শুক্রবার ১৫ কোটি ২৮ লাখ ঘরে তোলে। ফলে, বর্তমানে এই ছবিটির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ৩০৬ কোটি ৯৩ লাখ টাকায়।

আর শনিবার ৩২ কোটি টাকা আয় করেছে, এগারোতম দিনে এটি ৪২ কোটি ৪০ লাখ টাকা আয় করেছে। সোমবার আসতেই সেই আগের পরিমাণ অনেকটাই কমে। ১২ তম দিনে ছবিটি ১৮ কোটি ৫০ লাখ আয় করে। এরপর দ্বিতীয় মঙ্গল এবং বুধবার যথাক্রমে এটি ১১ কোটি ৭৫ লাখ এবং ৯ কোটি ৭৫ লাখ টাকা ঘরে তোলে। স্ত্রী ২ ছবিটি তৃতীয় বৃহস্পতিবার বক্স অফিসে ৮ কোটি ২৫ লাখ টাকা আয় করেছে।

এরপর ১৬ তম দিনে ছবিটি বক্স অফিসে ৮ কোটি ৫০ লাখ টাকা আয় করে। শনি রবিবার আসতেই সেই আয়ের পরিমাণ লাফ দিয়ে বাড়ে অনেকটাই। শনিবার ১৬ কোটি এবং রবিবার ২২ কোটি টাকা ঘরে তোলে এই ছবিটি। তবে সোমবার আসতেই আবার খানিকটা পড়ে যায় ছবির আয়। সেদিন এটি ৬ কোটি ৭৫ লাখ টাকা আয় করেছে। মঙ্গলবার বক্স অফিসে ৬ কোটি আয়ের পর বর্তমানে এই ছবির মোট আয় দাঁড়িয়ে আছে ৪৯২ কোটি ৮০ লাখ টাকায়।

×