ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৬ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১

সিনেমায় আগ্রহী হিমেল

আনন্দকণ্ঠ রিপোর্ট

প্রকাশিত: ২১:৪০, ৪ সেপ্টেম্বর ২০২৪

সিনেমায় আগ্রহী হিমেল

নাইম খাঁন হিমেল

বর্তমান সময়ের জনপ্রিয় মডেল নাইম খাঁন হিমেল। বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, ব্র্যান্ড ফটোশূটে নিয়মিত দেখা যাচ্ছে তাকে। বেস্ট বাই, আরএফএল ফার্নিচার, বসুন্ধরা ডায়াপার, পেপসোডেন্ট, টপার, পেট্রোমেক্স এলপিজি, এপেক্স, ভিশন ফ্রিজসহ আরও অনেক ব্র্যান্ডের বিলবোর্ডে মডেল হয়েছেন তিনি। ২০১৩ সাল থেকে ফটোশূটের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন তিনি। এরপর ২০১৭ সালে প্রথমবারের মতো ক্যামেরার সামনে দাঁড়ান তিনি।

আদনান আল রাজীবের নিদের্শনায় তিনি গ্রামীণ ফোনের একটি বিজ্ঞাপনের মডেল হয়ে পর্দায় আসেন। তারপর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি। এর মধ্যে ইউনিলিভার, প্রাণ আরএফএল গ্রুপ, রূপায়ণ সিটি, বাওজিন কসমেটিক, ইপিক প্রপার্টিজ, তিলোত্তমা, শান্তা বিল্ডার্স, ইউসিবি ব্যাংক, এবি ব্যাংক, আইএফআইসি ব্যাংক, আইডিএলসি ব্যাংক, ব্র্যাক ব্যাংক, রিগ্যাল এম্পোরিয়ালসহ আরও কিছু পণ্যের বিজ্ঞাপনের মডেল হয়ে পর্দায় এসেছেন তিনি।

সর্বশেষ পেপসোডেন্টের বিজ্ঞাপনে কাজ করেছেন বলে জানান তিনি। এটি এখন দেশর সব টিভি চ্যানেলেই প্রচার হচ্ছে। বিজ্ঞাপনের বাইরে মিউজিক ভিডিও এবং টিভি নাটকেও এ অভিনেতা কাজ করছেন। রাজ বার্মান, কুমার শানু, শান, রাজা কাসেশ, রেহান রাসূল, কর্নিয়া, মাহতিম সাকিবসহ আরও কয়েকজন জনপ্রিয় শিল্পীর গানে মডেল হয়েছেন তিনি।  হিমেল বলেন, ‘মিউজিক ভিডিওর কাজগুলো আমি একটু বেছে করছি।

আমি রোমান্টিক, অ্যাকশন কাজ পছন্দ করি। মিউজিক ভিডিওর সংখ্যা কম। তবে নিজের পছন্দ না হলে সে কাজ কোনোভাবেই করছি না। আমি ভিউয়ের দিকে কখনো মনোযোগী না। আমি চাই, দর্শক আমাকে ভালো কাজে দেখুক। হিমেল তার অন্য ব্যস্ততা নিয়ে বলেন, কিছু ওয়েব ফিল্ম প্রজেক্ট নিয়ে সামনে কাজ করব। এছাড়া আমি আগামীতে বড়পর্দায় কাজ করার জন্য প্রস্তুতি নিচ্ছি। আমি  নিজেকে সবভাবে ভাঙতে চাই। সিনেমা আমার স্বপ্নের জায়গা। এখানে নিজেকে সস্তাভাবে উপস্থাপন করতে চাই না।

×