ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১

নতুন সিনেমায় শাকিব খান

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:২৮, ২৪ আগস্ট ২০২৪

নতুন সিনেমায় শাকিব খান

শাকিব খান

নতুন সিনেমার কাজে ভারতে যাচ্ছেন ঢালিউডের নায়ক শাকিব খান। এ সিনেমায় শাকিব খানের নায়িকা ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী ইধিকা পাল। কলকাতার ছোট পর্দার এই অভিনেত্রীর বড় পর্দায় অভিষেক হয় ঢালিউডের শাকিব খানের সঙ্গে ‘প্রিয়তমা’ ছবিতে। সেই নায়িকা ও শাকিবকে নিয়ে নতুন সিনেমা বানাচ্ছেন মেহেদী হাসান হৃদয়, জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

তাদের খবর, ২৫ সেপ্টেম্বর থেকে মুম্বাইতে টানা এক মাস হবে নতুন ওই সিনেমার শূটিং। গত বছর থেকেই এ সিনেমা নিয়ে আলোচনা চলছিল নির্মাতা ও শিল্পীদের মধ্যে। অবশেষে চূড়ান্ত হয়েছে শূটিংয়ের তারিখ। শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে এই মুহূর্তে শাকিব খান আছেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকে তিনি দেশে ফিরবেন, নাকি সরাসরি মুম্বাইতে গিয়ে শূটিংয়ে অংশ নেবেন তা জানা যায়নি। শাকিব খানকে সর্বশেষ  দেখা গেছে ‘তুফান’ সিনেমায়।

বাংলাদেশে ছবিটি চলাকালেই তিনি যুক্তরাষ্ট্রে চলে যান বলে তার নিকটস্থ সূত্র জানিয়েছে। ইধিকা ‘খাদান’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন। ছবিটি চলতি মাসে ভারতের পশ্চিমবঙ্গে মুক্তির কথা ছিল। আরজি কর কাণ্ডে ছবির টিজার মুক্তি স্থগিত করেছে খাদান টিম। ছবিতে পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও অভিনেতা দেব অধিকারীর বিপরীতে অভিনয় করেছেন ইধিকা।

×