ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০১ অক্টোবর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

শূটিংয়ে ব্যস্ত আইরিন

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩৭, ১৯ আগস্ট ২০২৪

শূটিংয়ে ব্যস্ত আইরিন

আইরিন সুলতানা

দর্শকপ্রিয় অভিনেত্রী, মডেল আইরিন সুলতানা। ২০২৪ সালের শুরুতে এটিএন বাংলায় প্রচারিত চলতি ধারাবাহিক নাটক মুরাদ পারভেজ পরিচালিত ‘স্মৃতির আল্পনা আঁকি’ তে অভিনয়ের মধ্যদিয়ে আবারো অভিনয়ে নিয়মিত হন তিনি। ধারাবাহিক নাটকটিতে আইরিন অভিনয় করছেন ত্রপা চরিত্রে। এরই মধ্যে আইরিন অভিনীত বেশকিছু পর্ব প্রচার হয়েছে। আবার চলতি মাসে এই ধারাবাহিকের শূটিংয়েও অংশ নিয়েছেন তিনি।

আইরিন জানান, আগামী ৩০ আগস্ট আবারো এই নাটকের শূটিংয়ে অংশ নেবেন। এরই মধ্যে আরও দুটি নতুন বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। একটি পানি উন্নয়ন বোর্ডের বিজ্ঞাপন। এটি নির্মাণ করেছে আরশী নগর মিডিয়া। সনি রহমানের পরিচালনাতেও একটি প্রতিষ্ঠানের তেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। আইরিন সুলতানা বলেন, তিন বছর তো চাকরি করেছি। কিন্তু অভিনয় আমাকে খুব টানত। কোনোভাবেই পেরে উঠছিলাম না ক্যামেরার সামনে থেকে নিজেকে সরিয়ে রাখতে। যে কারণে পরবর্তীতে চাকরি ছেড়ে দিলাম। ঠিক যেই মুহূর্তে চাকরি ছাড়লাম সেই সময়ই মূলত মুরাদ ভাই আমাকে ‘স্মৃতির আল্পনা আঁকি’ ধারাবাহিকে কাজ করার প্রস্তাব দিলেন।

আমারও ভালো লাগল ত্রপা চরিত্রটি। যে কারণে এই ধারাবাহিকে অভিনয়ের মধ্যদিয়েই কাজে ফেরা হলো আমার। নাটকটি প্রচারও হচ্ছে, সাড়াও পাচ্ছি। একটি কাজ আমাকে নতুন নতুন কাজ এনে দিচ্ছে। এটাও ভালোলাগার। বিশেষ ধন্যবাদ মুরাদ পারভেজ ভাইকে। ধন্যবাদ আমার ভক্ত-দর্শককে আমাকে অনুপ্রেরণা দেবার জন্য। ধন্যবাদ সংবাদ মাধ্যমকে আমাকে সবসময় সহযোগিতা করার জন্য। আইরিন অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ছিল জুলফিকার জাহিদীর ‘কাগজ’। এটি এখন দীপ্ত প্লে-তে দেখা যাচ্ছে।

×