ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

আলিয়া ভাটের কীসের ভয়? শুটিংয়ে আসেন ১০০ নিরাপত্তারক্ষী নিয়ে 

প্রকাশিত: ১৭:২৫, ২৭ জুলাই ২০২৪

আলিয়া ভাটের কীসের ভয়? শুটিংয়ে আসেন ১০০ নিরাপত্তারক্ষী নিয়ে 

আলিয়া ভাট 

প্রথমবারের মতো নারীকেন্দ্রিক সিনেমা নির্মাণ করছে বলিউডের নামী প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। তাদের স্পাই ইউনিভার্স ‘আলফা’-তে যুক্ত হয়েছেন আলিয়া ভাট। এ সিনেমায় প্রধান ভূমিকায় থাকবেন তিনি, আর প্রতিদ্বন্দ্বী অর্থাৎ খল চরিত্রে দেখা যাবে ববি দেওলকে। এখন চলছে সিনেমাটির শুটিং।

জানা গেছে, চলতি মাসের শুরুর দিকেই মুম্বাইয়ে আন্ধেরির যশরাজ স্টুডিওতে সিনেমাটির শুটিং শুরু হয়ে গেছে। সিনেমাটির শুটিংয়ে ১০০ জন নিরাপত্তারক্ষী নিয়োগ দিয়েছে প্রযোজনা সংস্থা। 

আলিয়া ভাট ও ববি দেওলকে এই সিনেমাতে ধুন্ধুমার অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। আর তারই শুটিংয়ের মধ্যে সেটে বহাল করা হলো ১০০ জন নিরাপত্তারক্ষীকে।

কোনো দৃশ্যের ফুটেজ যাতে ফাঁস না হয়ে যায়, সে জন্যই এত নিরাপত্তার কড়াকড়ি। জানা গেছে, সিনেমাটির আকর্ষণ একটি বিশেষ অ্যাকশন দৃশ্য। যেখানে আলিয়া ও ববিকে হাতাহাতি থেকে শুরু করে অস্ত্রের ব্যবহার করে লড়তে দেখা যাবে। চার দিন ধরে শুটিং চলবে এই দৃশ্যের, এমনটাই জানা গেছে। আর তাই প্রযোজক আদিত্য চোপড়া নিরাপত্তা বাড়ানোর জন্য ১০০ জন লোক রেখেছেন সেটে।

এই অ্যাকশনের দৃশ্যে ডিজাইন করেছেন আর্ট ডিরেক্টর অমিত রায় ও সুব্রত চক্রবর্তী। ‘আলফা’ সিনেমাটি পরিচালনা করছেন শিব রাওয়েল। সিনেমাটিতে আলিয়া ভাট ও ববি দেওল ছাড়াও থাকবেন শর্বরী বাগ।

 

এবি

×