ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

সিনেমা হলে কি দর্শক ফিরবে মুক্তির অপেক্ষায় ৬ সিনেমা

আনন্দকণ্ঠ রিপোর্ট

প্রকাশিত: ০০:৩৮, ২৫ জুলাই ২০২৪

সিনেমা হলে কি দর্শক ফিরবে মুক্তির অপেক্ষায় ৬ সিনেমা

‘দরদ’ সিনেমায় শাকিব খান

দরদ : ঈদে শাকিব খানের ‘তুফান’ সিনেমার রেশ না কাটতেই জানা গেল তার পরবর্তী সিনেমার তারিখ। আগামী ৬ সেপ্টম্বর মুক্তি পাবে এ তারকার ‘দরদ’ সিনেমাটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন বলিউডের অভিনেত্রী সোনাল চৌহান। অনন্য মামুন পরিচালিত এ সিনেমাটি বাংলাদেশসহ বিভিন্ন দেশে মুক্তি পাবে। এরইমধ্যে এ সিনেমার টিজার প্রকাশ হয়েছে। দর্শকের মধ্যে এটি বেশ সাড়া ফেলেছে।
এশা মার্ডর : কর্মফল : জনপ্রিয় অভিনেত্রী বাঁধনের দিকে দর্শকের এখন দারুণ আগ্রহ দেখা যায়। এরইমধ্যে দেশের বাইরেও তিনি সুনাম কুড়িয়েছেন। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘এশা মার্ডর : কর্মফল’ সিনেমাটি। গেল ঈদে এ সিনেমাটি মুক্তির তালিকায় ছিল। কিন্তু শেষ পর্যন্তু এটি আলোর মুখ দেখেনি। এতে বাঁধন অভিনয় করেছেন পুলিশ অফিসারের চরিত্রে। সিনেমাটির ট্রেলার সোশ্যাল মিডিয়ায় বেশ প্রশংসিত হয়েছে। সানী সানোয়ার পরিচালিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শতাব্দি ওয়াদুদ, সুষমা সরকারসহ অনেকে।
জংলি : গেল ঈদে মুক্তির ঘোষণা দিয়েও মুক্তি পায়নি ‘জংলি’ সিনেমাটি। এ সিনেমায় জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদের লুকটি সোশ্যাল মিডিয়ায় দারুণ সাড়া পেলে অনেকের মন্তব্য ছিল ঈদে শাকিবের তুফান সিনেমার সঙ্গে এটি লড়াই করবে। কিন্তু সেটি আর হয়ে ওঠেনি। এম রহিম পরিচালিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী বুবলী। তবে সিনেমাটি ঠিক কবে মুক্তি পাবে এখনো তার তারিখ জানানো হয়নি।
নূর : সেপ্টম্বরেই মুক্তির সম্ভাবনা আছে ‘মুজিব’খ্যাত অভিনেতা আরিফিন শুভ অভিনীত ‘নূর’ সিনেমাটি। এরইমধ্যে অভিনেতা এ সিনেমার প্রচারণা শুরু করেছেন। ইতোমধ্যে ছবির ফাস্টলুক প্রকাশ হয়েছে। এতে শুভর সঙ্গে আরও অভিনয় করেছেন ঐশী। সিনেমাটি পরিচালনা করেছেন রায়হান রাফি।
নীলচক্র : আরিফন শুভ অভিনীত ‘নীলচক্র’ শিরোনামের একটি সিনেমাও মুক্তির অপেক্ষায় আছে। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন মন্দিরা চক্রবর্তী। এ সিনেমাটি পরিচালনা করেছেন মিঠু খান। নির্মাতা সুত্রে জানা যায়, চলতি বছরের শেষের দিকে এ সিনেমাটি মুক্তি পাবে। এতে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শাহদে আলী, প্রিয়ন্তীসহ আরও অনেকে।
নন্দিনী : আগস্টের শুরুর দিকে মুক্তির অপেক্ষায় আছে নির্মাতা সোয়াইবুর রহমান রাসেলের ‘নন্দিনী’ সিনেমাটি। কলকাতার ইন্দ্রনলি সেনগুপ্ত ও ঢাকার নাজিরা মৌকে নিয়ে এ সিনেমাটি নির্মিত হয়েছে। করোনার আগে এ সিনেমাটির শূটিং শুরু হয়েছিল। বিভিন্ন কারণে সিনেমাটি মুক্তি পেতে বিলম্ব হচ্ছে।

×