ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

আসছে অজয় ও টাবু জুটি

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২২:১৮, ২৩ জুলাই ২০২৪

আসছে অজয় ও টাবু জুটি

অজয় ও টাবু

বলিউডের জনপ্রিয় দুই তারকা অজয় ও টাবু। এ জুটির আগামী ২ আগস্ট মুক্তি পাবে ‘অর মে কাহা দম থা’ সিনেমাটি। এটি পরিচালনা করেছেন নিরাজ পান্ডে। সিনেমাটির একটি মোশন ভিডিও প্রকাশ করে মুক্তির নতুন তারিখ জানান অভিনেত্রী। এরপর ক্যাপশনে লিখেছেন, ‘অবশেষে মুক্তির তারিখ জানা গেল। আগস্টের ২ তারিখ সিনেমাটি সবার জন্য বড় পর্দায় আসছে। দেখার অনুরোধ রইল।’ নতুন সিনেমা নিয়ে টাবু বলেন, ‘ভালোবাসার গল্প সব সময়ই আমার কাছে ভালো লাগে।

কারণ এই গল্পগুলো মানুষকে সবচেয়ে বেশি প্রভাবিত করে। আমি বলতে গেলে রোমান্টিক গল্পের অনেক বড় ভক্ত। সেই জায়গা থেকেই সিনেমাটির সঙ্গে যুক্ত হওয়া। এরই মধ্যে সিনেমার শূটিং সম্পন্ন হয়েছে। ডাবিংও অনেকটা শেষ। এখন মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছি। তিন দশক আগে ‘বিজয়পথ’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন অজয় ও টাবু। সিনেমার বাইরেও  বাস্তবে তারা একে অপরের ভালো বন্ধু। তিন দশকের বেশি এই বন্ধুত্ব আজও অমলিন। কলেজ জীবনের খুনসুটি এখনো তাদের বন্ধুত্বে স্পষ্ট।

তাই টাবুর সঙ্গে কাজ করা প্রসঙ্গে অজয় বলেন, ‘আমরা একসঙ্গে অনেক কাজ করে ফেলেছি। তাই এখন আর কিছুই মনে হয় না।’ এদিকে এ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর পুরোপুরি রোমান্টিক নায়ক হয়ে পর্দায় আসছেন অজয়। টাবু ও অজয় ছাড়াও সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জিমি শেরগিল, সাই মাঞ্জেকর, শান্তনু মাহেশওয়ারি, কুশাল শাহসহ অনেককে।

×