ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

ফের অভিনয়ে নমিরা

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৬, ২৩ জুলাই ২০২৪

ফের অভিনয়ে নমিরা

তাশদিক নমিরা আহমেদ

প্রায় চার বছরের বিরতি শেষে পর্দায় ফিরেছেন ভিট সুন্দরী তাশদিক নমিরা আহমেদ। ২০১১ সালে ভিট-চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছিলেন তিনি। এরপর নাটক ও বিজ্ঞাপনে ব্যস্ত হয়ে পড়েন এ গ্ল্যামারকন্যা। নিয়মিত কাজ করেছেন ২০১৯ সাল পর্যন্ত। ক্যারিয়ারের মাঝপথে সংসার নিয়ে ব্যস্ততা বেড়ে যায় তার। তবে এখন আবার নিয়মিত অভিনয় করছেন বলে জানান তিনি। এর মধ্যে দুটি ধারাবাহিকে যুক্ত হয়েছেন অভিনেত্রী। দুটি কাজ নিয়েই উচ্ছ্বাস প্রকাশ করেছেন নমিরা। নমিরা বলেন, মুরাদ পারভেজের ‘স্মৃতির আল্পনা আঁকি’ ধারাবাহিকে কাজ করছি। এটি পারিবারিক গল্পের ধারাবাহিক। বাড়ির তিন বউয়ের মধ্যে আমি একজন।

এ ধারাবাহিকে সংসারের বিভিন্ন বিষয় তুলে ধরা হয়েছে। অন্যদিকে, সালাহউদ্দিন লাভলুর পরিচালনায় আরেকটি ধারাবাহিকের শূটিং শুরু করেছি। এটি মজার একটি চরিত্র। স্বামীভক্ত একজন স্ত্রীর চরিত্রে অভিনয় করছি। কুষ্টিয়ার ভাষায় কথা বলতে হচ্ছে। বাকিটুকু দর্শক টেলিভিশনের পর্দায় দেখার পর জানবে। দর্শকপ্রিয় দুই পরিচালকের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভালো হচ্ছে নমিরার। সে প্রসঙ্গে বললেন, অনেক ভালো অভিজ্ঞতা হচ্ছে। এর আগে মুরাদ পারভেজের সঙ্গে কাজ করেছি।

এতদিন পর আবার কাজ করতে পেরে ভালো লাগছে। অন্যদিকে, লাভলু ভাইয়ের সঙ্গে কোভিডের আগে কাজের কথা হয়েছিল। পরে আর কাজ করা হয়ে ওঠেনি। এবারই প্রথম তার সঙ্গে কাজ করছি।  নাটকের ডামাডোলে সিনেমার খবরও দিলেন নমিরা। তিনি জানালেন, সিনেমা নিয়ে কথাবার্তা চলছে। সবকিছু ঠিকঠাক থাকলে অক্টোবরে নতুন সিনেমার খবর জানাতে পারব। এ ছাড়া বিপ্লব হায়দারের পরিচালনায় ‘আলী’র কাজ শেষ করেছেন তিনি।  চলতি বছর সিনেমাটি মুক্তির সম্ভাবনা রয়েছে।  ‘আলী’ সিনেমায় নমিরার সহশিল্পী ইরফান সাজ্জাদ।

×