ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৬ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১

টাকার জন্য বিয়ে করলে শেখদেরই বিয়ে করবেন মিষ্টি জান্নাত

প্রকাশিত: ১৪:৫২, ৩ জুলাই ২০২৪; আপডেট: ১৪:৫৯, ৩ জুলাই ২০২৪

টাকার জন্য বিয়ে করলে শেখদেরই বিয়ে করবেন মিষ্টি জান্নাত

মিষ্টি জান্নাত

শাকিব খানের বিয়ে প্রসঙ্গে তুমুল আলোচনায় মিষ্টি জান্নাত। এরপর থেকে কোনো না কোনো বিষয়ে সংবনাদ শিরোনাম হচ্ছেন তিনি।  তাকে নিয়ে যত আলোচনা ও সমালোচনা তার কঠিন জবাব দিলেও থামেনি কিছুই। 

সববিষয় নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হওয়ায় এক সংবাদ সম্মেলন করে সকল বিতর্ক ও গুঞ্জনের জবাব দেন এই নায়িকা। এরপরেও থামেনি মিষ্টিকে নিয়ে আলোচনা। 

অভিনেত্রীর লাইফস্টাইল, বিয়ে নিয়ে নানা মুখরোচক খবরে হরহামেশাই সংবাদের শিরোনাম হচ্ছেন তিনি। প্রথমে শাকিব খানকে নিয়ে তুখোর সমালোচনা এরপর অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে সেই আগুনে ঘি ঢালেন তিনি। 

এক সাক্ষাৎকারে বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে মিষ্টি জান্নাত তার উত্তরে বলেন, বিয়ে করলে তো করা হয়ে যেতো। আবার বিয়ে করলে দেখা যায় বিচ্ছেদও হয়ে যেতো। কারণ অনেক নায়কদের বিচ্ছেদে হয়ে যাচ্ছে। ভাবছি আগামী বছরে বিয়ে করবো। 

তিনি এ সম্পর্কে জানান, দেশ-বিদেশ থেকে বিয়ের প্রস্তাব আসে। বিয়ে দেওয়ার জন্য তার মা বারবার বলেছে। এরপর মিষ্টি জান্নাত তার মাকে বলেন, তুমি যদি এখন আমার বিয়ে দাও তাহলে তো বিয়ের প্রস্তাব আসা বন্ধ হয়ে যাবে। 

এ অভিনেত্রী বলেন, আমার ইচ্ছা আছে যদি টাকার জন্য বিবাহিত কাউকে বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করবো। অন্যের স্বামী বয়ফ্রেন্ডদের টানাটানি করা লাগে না ওরা এমনিতেই আমার কাছে আসে।

মিষ্টি জান্নাত বলেন, আমি কষ্ট করতে ভালোবাসি, আমার যখন কাজ থাকেনা কাজ খুঁজে বের করি। একাধিক ব্যবসা-বাণিজ্যে যুক্ত হয়ে অনেক টাকা আয় করতে চায়। বিলিয়নিয়ার হওয়ার টেনশনে রাতে ঘুম হয় না।

এতো টাকা দিয়ে কী করবেন এমন প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, টাকা দিয়ে বিছানা বানিয়ে ঘুমাবো এবং ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করবো। তারপর সমাজে যারা গরীব আছে তাদেরকে সাহায্য করবো।

ঢাকাই সিনেমায় পরিচিত মুখ মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।
 

শিলা 

×