ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১

বিয়ে করলেন দীঘি! গুঞ্জন নাকি সত্যি

প্রকাশিত: ১৮:৫৯, ২ জুলাই ২০২৪

বিয়ে করলেন দীঘি! গুঞ্জন নাকি সত্যি

প্রার্থনা ফারদিন দীঘি।

চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবেই অভিনয় জগতে প্রবেশ করেছিলেন। এরপর নায়িকা হিসেবে কাজ করেছেন বেশি কিছু সিনেমায়। নায়িকাদের ব্যক্তিজীবন নিয়ে বরাবরই ভক্তদের বেশ আগ্রহ থাকলেও এসব বিষয়ে সবসময়ই সচেতন থেকেছেন দীঘি। 

সোমবার (১ জুলাই) রাতে দীঘির ভক্তদের যেন একটু চমকে যেতে হলো। নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি বিয়ের কার্ডের ছবি প্রকাশ করেছেন অভিনেত্রী। 

ছবিতে দেখা গেছে, তার অনামিকায় আংটি। মেহেদী রাঙানো হাত। আর হাতের নিচে একটি বিয়ের কার্ড! ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘অপেক্ষা করতে পারছি না আর...! সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।’

ব্যস! মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে এই পোস্ট। ভক্তদের মধ্যেও শুরু হয় নানা আলোচনা। দীঘি কি তাহলে বিয়ে করেছেন? এই প্রশ্ন ছুঁড়ে দেন সকলে। তবে নায়িকাকে তাদের কারো প্রশ্নেরই উত্তর দিতে দেখা যায়নি। 

জানা গেছে, একটি নতুন সিনেমার প্রচারণার জন্যই এমন পন্থা বেছে নিয়েছেন দীঘি। যেটা খুব শিগগিরই ভক্তদের সামনে প্রকাশ করবেন তিনি। 

উল্লেখ্য, দীঘিকে সর্বশেষ দেখা গেছে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায়। যেখানে বঙ্গবন্ধুর সহধর্মিনী শেখ ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে জাতির জনক শেখ মুজিবুর রহমানের চরিত্রে ছিলেন আরিফিন শুভ।

 

এম হাসান

×