ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১

মা-মেয়ে নয়, যেন দুই বান্ধবী

প্রকাশিত: ২০:২৮, ৩০ জুন ২০২৪

মা-মেয়ে নয়, যেন দুই বান্ধবী

অভিনেত্রী স্বস্তিকা ও তার মেয়ে অন্বেশা।

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় মেয়ে অন্বেশার সঙ্গে সম্পর্কে এতটুকুও ফাঁক নেই, সেটা সবারই জানা। মা-মেয়ে যেকোনো কথা বলতে পারেন সাবলীলভাবে। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে স্বস্তিকা জানান, এখনও মেয়ের পোশাক-আশাক নিজেই ঠিক করে দেন অভিনেত্রী। 

স্বস্তিকার কথায়, ‘আমার মেয়ে জামা কেনার সময় আমাকে ছবি পাঠায়। আমি বলি এটা ভাল, ওটা খারাপ। কখনও বলি, এই জামাটা কিনছ ঠিক আছে, কিন্তু ভারতে এই জামা পরে ঘুরে বেড়াতে পারবে না তুমি।’

অনেক সময় খোলামেলা পোশাকে সামাজিক মাধ্যমে ধরা দেন অন্বেশা। তবে মা এসবে কী ভাববেন, তা নিয়ে মেয়ে অন্বেশা সচেতন হলেও সমাজের লোকেরা কী ভাবলো না ভাবলো, তা নিয়ে মাথা ঘামান না অভিনেত্রী কন্যা। এতে সামাজিক মাধ্যমে আসে অনেক খারাপ মন্তব্যও। কিন্তু এসব একেবারেই আমলে নেন না স্বস্তিকা। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আমার মেয়ে তো! আমি যদিও বা কিছু বিষয় নিয়ে ভাবি, ও তো লোকজনের খারাপ মন্তব্য নিয়ে একেবারেই ভাবে না।’

সম্প্রতি স্বস্তিকার সাঁতারের পোশাক পরা একটি ছবি নিয়ে তোলপাড় হয় সামাজিক মাধ্যমে। এতে কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী। এ প্রসঙ্গে স্বস্তিকার ভাষ্য, সমাজের বারণ তার কাছে কখনও ‘বারণ’ হয়ে দাঁড়ায়নি। তার মা-বাবাও কোনও দিন তাকে বলেননি যে, সমাজের এই সব বারণ তাকে মেনে চলতে হবে।

উল্লেখ্য, হইচই প্ল্যাটফর্মে আসছে নতুন সিরিজ ‘বিজয়া’। সেখানে মুখ্য ভূমিকায় এবং একজন মায়ের চরিত্রে দেখা যাবে স্বস্তিকা মুখার্জি। আগামী ৫ জুলাই থেকে হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে বিজয়া। এক মায়ের গল্প দেখা যাবে এই সিরিজে। সিরিজটির পরিচালনা করেছেন সায়ন্তন ঘোষাল।

এম হাসান

×