ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

নাজনীন নীহার নতুন নাটক ‘যুগল’

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩০, ২৪ অক্টোবর ২০২৪

নাজনীন নীহার নতুন নাটক ‘যুগল’

নাজনীন নীহা

তরুণ টিভি অভিনেত্রীদের মধ্যে বেশ উজ্জ্বল সময় পার করছেন নাজনীন নীহা। এর মধ্যে তৈরি করতে পেরেছেন ভক্ত সমাজ। যারা নীহার নাটকের জন্য নিয়মিত অপেক্ষা করেন।
ভক্তদের জন্য সুখবর হলো দেশের আরেক জনপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের নতুন নাটকে অভিনয় করেছেন নীহা। এটির নাম ‘যুগল’। এতে নীহার বিপরীতে অভিনয় করেছেন নতুন নায়ক রেহান। নাটকটির শূটিং সম্পাদনা শেষে এখন রয়েছে সম্প্রচারের অপেক্ষায়। নির্মাতা জানান, ৩০ অক্টোবর রাত সাড়ে ১০টায় ‘যুগল’ প্রথমে সম্প্রচার হবে মাছরাঙা টেলিভিশনে। তারপর উঠবে ইউটিউব চ্যানেলে। ‘যুগল’-এর গল্প প্রসঙ্গে কিছুটা আগাম আভাস দিয়েছেন সংশ্লিষ্টরা। যাতে দেখা যাবে, আহনাফ অনেক দিন ধরে ফেসবুকে একটা মেয়েকে ফলো করে। মেয়েটির পোস্ট, ভিডিও তার ভালো লাগে।

কিন্তু কখনো কোনো রিঅ্যাক্ট দেয় না, কমেন্টও করে না। নাম তন্নী। হঠাৎ একদিন তন্নীকে আর ফেসবুকে পাওয়া যায় না। প্রতিদিন সার্চ করে আহনাফ। আইডি গায়েব। মাস তিনেক পর আহনাফের এক ফটোগ্রাফার বন্ধু তাকে জানায় একটা ফটোশূট আছে, আহনাফ মডেল হবে কি না। ছাত্র জীবনে আহনাফের মডেল হওয়ার শখ ছিল। তাই অফারটা পেয়েই রাজি হয়ে যায়। ফটোশূটের জন্য প্রস্তুত হয়ে স্টুডিওতে যায় আহনাফ। রেডি হয়ে বসে থাকে কিন্তু শূট শুরু হয় না। পরে জানা যায়, নতুন মডেল হওয়ায় আহনাফের সঙ্গে শূট করতে রাজি না জনপ্রিয় মডেল দীপিকা!

এভাবে চলতে থাকে ‘যুগল’-এর গল্প। এতে আহনাফ চরিত্রে অভিনয় করেছেন রেহান। তন্নী চরিত্রে নাজনীন নীহা। নীহার নায়ক ফররুখ আহমেদ রেহানকে প্রথমবার কোনো নাটকে দেখা যাবে। চলতি বছরে ভিকি জাহেদের ওয়েব সিরিজ ‘আরারাত’-এর মাধ্যমে দর্শকের নজর কাড়েন তিনি।

×