ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

ঘর’ নাটকে দীপা খন্দকার

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫৫, ৮ সেপ্টেম্বর ২০২৪

ঘর’ নাটকে দীপা খন্দকার

দীপা খন্দকার

বিটিভিরই প্রযোজনায় নাসরীন মুস্তাফা রচিত সাপ্তাহিক নাটক ‘ঘর’-এ অভিনয় করেছেন অভিনেত্রী দীপা খন্দকার। এরই মধ্যে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে বলে জানালেন দীপা খন্দকার। তিনি জানান এতে তার বিপরীতে আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শতাব্দী ওয়াদুদ। দীপা খন্দকার বলেন, নাটকটির গল্প একটি বাচ্চাকে ঘিরে।

জীবন ঘনিষ্ঠ গল্পের নাটক ঘর। নাট্যকার চমৎকার একটি গল্প রচনা করেছেন। যে কারণে কাজটি করেও ভীষণ ভালো লেগেছে। আশা করছি নাটকটি দর্শকের ভালো লাগবে। নাটকটি শীঘ্রই বাংলাদেশ টেলিভিশনে প্রচার করা হবে। এদিকে দীপা খন্দকার জানান, আগামী ১৬ সেপ্টেম্বর জাহিদ প্রীতমের নির্দেশনায় একটি ওয়েবের কাজ করার কথা রয়েছে। এদিকে দীপা কোরবানির ঈদের আগে শেষ হওয়া সিনেমা জাহিদ হোসেন পরিচালিত ‘ঋতুকামিনী’র ডাবিংয়ের কাজ শেষ করলেন।

এই সিনেমায় তিনি আমেনা চরিত্রে অভিনয় করেছেন। এরই মধ্যে হৈচৈতে প্রচার চলছে দীপা খন্দকার অভিনীত ভিকি জাহেদ পরিচালিত ওয়েব সিরিজ ‘রুমী’। দীপ্ত প্লের জন্য এরই মধ্যে দীপা শেষ করেছেন মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘হাইড অ্যান্ড সিক’ নাটকের কাজ। গত কোরবানির ঈদে দীপা খন্দকারকে ছোটকাকু সিরিজে এবং ভূতের নাটক অনিমেষ আইচের ‘পিছনে তাকাবেন না’তে অভিনয়ে দেখা গেছে।

×