ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১

আমি তো ব্যারিস্টার সুমনের বউ লাগি না: পিয়া

প্রকাশিত: ২২:৫৬, ২০ আগস্ট ২০২৪

আমি তো ব্যারিস্টার সুমনের বউ লাগি না: পিয়া

জান্নাতুল ফেরদৌস পিয়া এবং ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

মডেল ও অভিনেত্রী এবং সুপ্রিম কোর্টের আইনজীবীও জান্নাতুল ফেরদৌস পিয়া। তিনি হবিগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য এবং সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের সঙ্গে কাজ করে থাকেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে গড়ে ওঠা গণআন্দোলনের চাপে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশত্যাগ করেছেন। সেই সঙ্গে তার মন্ত্রী-এমপিরাও গা ঢাকা দিয়েছেন। তেমনই সরকার পতনের পর কোনো খোঁজ পাওয়া যায়নি সুমনের। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সর্বত্র কৌতূহল, কোথায় আছেন সুমন। 

এদিকে গতকাল সোমবার সন্ধ্যার পর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক ভিডিও বার্তা প্রকাশ করেন পিয়া। তবে ভিডিওতে তার অবস্থান সম্পর্কে কোনো তথ্য দেননি তিনি।

ব্যারিস্টার সুমনের বিষয়ে পিয়া বলেন,‘বর্তমানে ব্যারিস্টার সুমন কোথায় আছেন, তা জানি না। আমি তো আর উনার (সুমন) বউ লাগি না। তার বউকে যদি খুঁজে পান, তাহলে তার কাছে উনার সম্পর্কে জানতে চান। আর মনে করেন আমি যদি জানি, তাহলে কি আপনাদের বলব?’

তিনি বলেন, ‘কীভাবে জানব আমি? এই অবস্থায় সে যদি দেশে থাকে তাহলে কি আমাকে ফোন দেবে? কী করে ভাবলেন এমনটা? তার চেম্বারে অন্য যারা কাজ করেন, বরং তাদের সঙ্গে যোগাযোগ করে দেখতে পারেন। কেননা, তার সঙ্গে মাত্র দেড় বছর কাজ করেছি আমি।’

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনে নির্বাচিত হন ব্যারিস্টার সুমন। এর আগে বিভিন্ন সময় নানা সামাজিক ইস্যু নিয়ে ফেসবুকে কথা বলে আলোচনায় উঠে আসেন তিনি। এদিকে গত বছরের শুরু থেকে সুপ্রিম কোর্টের আইনজীবী হিসেবে ব্যারিস্টার সুমনের চেম্বারে কাজ করা শুরু করেন অভিনেত্রী পিয়া জান্নাতুল।

এম হাসান

×