ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

অবুঝ পাখিতে নাজনীন নীহা

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৭, ১৫ জুলাই ২০২৪

অবুঝ পাখিতে নাজনীন নীহা

নাজনীন নীহা

বাংলাদেশের নাট্যাঙ্গনের একেবারে ঠিক এই সময়ের অন্যতম প্রিয় মুখ নাজনীন নীহা। এরই মধ্যে নতুন একটি নাটকে অভিনয় করেছেন তিনি। নতুন নাটকের নাম ‘অবুঝ পাখি’। এই নাটকে তিনি এই প্রজন্মের জনপ্রিয় অভিনেতা ইয়াশ রোহানের অবুঝ পাখি চরিত্রে অভিনয় করেছেন। পরিচালনা করেছেন রুবেল হাসান। নীহা জানান শীঘ্রই নাটকটি ইউটিউবে প্রচারে আসবে। এদিকে আজ নীহার জন্মদিন।

নাজমুল ইসলাম ও নাজমা বেগম দম্পতির মেয়ে নীহা জন্মদিনের পুরোটা সময় তার পরিবারের সঙ্গেই কাটবে বলে জানালেন। ‘লাভ রেইন’, ‘অবুঝ পাখি’ এবং জন্মদিন প্রসঙ্গে নাজনীন নীহা বলেন, এর আগেও তৌসিফ ভাইয়ার সঙ্গে কাজ করেছি। প্রতিটি নাটকের জন্যই বেশ ভালো সাড়া পেয়েছি। তবে এবারের নাটকের জন্য যেন আরও অনেক বেশি সাড়া পাচ্ছি। শৌখিন ভাই ভীষণ যত্ন নিয়ে কাজ করেন। তার আবারও প্রমাণ আমাদের লাভ রেইন।

দর্শকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, কারণ তারা আমার অভিনীত নাটকগুলো প্রবল আগ্রহ নিয়ে উপভোগ করেন। তাদের রেসপন্সে আমি মুগ্ধ। অবুঝ পাখি-নাটকটিরও গল্প খুব চমৎকার। এই নাটকটিও দেখার জন্য দর্শকের প্রতি বিশেষ অনুরোধ রইল। আর জন্মদিনে সবার কাছে দোয়া চাই যেন আল্লাহ আমাকে, আমার পরিবারের সবাইকে সুস্থ রাখেন, আমি যেন আরও ভালো ভালো গল্পের নাটক দর্শককে উপহার দিতে পারি। এদিকে জাকারিয়া শৌখিনের পরিচালনায় ‘মন দুয়ারী’ নাটকটির কিছু কাজ এখনো বাকি আছে। তাই এই নাটকটি ঠিক কবে নাগাদ প্রচারে আসবে তা এখনো চূড়ান্ত হয়নি। এতে নীহা অভিনয় করেছেন অপূর্বর বিপরীতে।
নীহা অভিনীত সর্বশেষ দর্শকপ্রিয় এবং প্রশংসিত নাটক গত ভালোবাসা দিবসে প্রকাশিত ‘লাভ লাইন’ নাটকটি। নাটকটি নির্মাণ করেছিলেন প্রবীর রায় চৌধুরী। নাটকটি দুই কোটিরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন গত চার মাসেরও বেশি সময়ে। এতে নীহার বিপরীতে অভিনয় করেছিলেন জোভান। আর কোরবানির ঈদে প্রকাশ পেল নীহা অভিনীত জাকারিয়া শৌখিন পরিচালিত নাটক ‘লাভ রেইন’। এতে নীহার বিপরীতে দুই প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও আবু হুরায়রা তানভীর।

×